Breaking News
Home / খেলাধুলা / দ্বিতীয় পরীক্ষাতেও সাইফের করোনা পজিটিভ

দ্বিতীয় পরীক্ষাতেও সাইফের করোনা পজিটিভ

যমুনা নিউজ বিডিঃ প্রথম পরীক্ষায় করোনা পজিটিভ হওয়ার পর দ্বিতীয় পরীক্ষার অপেক্ষায় ছিলেন বাংলাদেশ জাতীয় দলের ওপেনার সাইফ হাসান। কিন্তু সেখানেও কোনো সুখবর মেলেনি। দ্বিতীয় পরীক্ষাতেও করোনা ভাইরাস ধরা পড়েছে তার। এমন তথ্যই জানা গেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সূত্রে। অথচ টাইগার দলের ট্রেনার নিক লি সাইফের সঙ্গেই পজিটিভ হওয়ার পর রবিবার করোনামুক্ত হয়েছেন। আশা করা হচ্ছিল, বাংলাদেশ দলের তরুণ ওপেনারও তার মতোই নেগেটিভ হবেন। কিন্তু পরীক্ষায় সুসংবাদ মেলেনি।

বিসিবি অবশ্য শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজের জন্য সাইফকে ছাড়াই ২৭ সদস্যের প্রাথমিক দল বেছে নিয়েছিল। ফলে এখনই করোনামুক্ত হয়ে গেলেও দলে জায়গা করে নেয়া কঠিন ছিল ২১ বছর বয়সী ওপেনারের। তবে সাইফকে নিয়ে বড় পরিকল্পনা আছে বাংলাদেশ দলের। বয়স কম। আর ঘরোয়া ক্রিকেট আর ‘এ’ দলে পারফর্ম করেই যেহেতু এসেছেন, লম্বা সময় তার ওপর আস্থা রাখার কথা টিম ম্যানেজমেন্টের। গত বছর ভারত সফরে টেস্ট দলে ডাক পেয়েছিলেন সাইফ। ওই সফরে একাদশে জায়গা করে নিতে না পারলেও চলতি বছর রাওয়ালপিন্ডিতে পাকিস্তানের বিপক্ষে অভিষেক হয়ে যায় ডানহাতি এ ব্যাটসম্যানের। করোনায় সব বন্ধ হওয়ার আগে ফেব্রুয়ারিতে জিম্বাবুয়ের বিপক্ষে একমাত্র টেস্টেও খেলেছেন।

নিজেকে এখনো প্রমাণ করতে পারেননি আন্তর্জাতিক মঞ্চে। দুই টেস্টে করেছেন মাত্র ২৪ রান। সর্বোচ্চ ১৬। তবে মাত্র শুরু সাইফের। সুস্থ থাকলে শ্রীলঙ্কা সফরে যাওয়ার সম্ভাবনা ছিল তার। অবশ্য এই শ্রীলঙ্কা সফর শেষতক হবে কিনা, তা নিয়েই তৈরি হয়েছে সংশয়। কোয়ারেন্টাইন ঝামেলায় দুই বোর্ডের মধ্যে বোঝাপড়া হচ্ছে না। বাংলাদেশের পক্ষ থেকে সাফ জানিয়ে দেয়া হয়েছে, শ্রীলঙ্কায় ১৪ দিনের কোয়ারেন্টাইন করা সম্ভব নয়। অন্যদিকে লঙ্কান বোর্ডও অনড়। কোয়ারেন্টাইন সময়সীমাও কিছুতেই ছাড় দেবে না তারা।

Check Also

সুপার ওভারে জিতল দিল্লি

যমুনা নিউজ বিডিঃ মরুর দেশে দর্শকশূন্য স্টেডিয়ামে আইপিএলের উদ্বোধনী ম্যাচটিই রোমাঞ্চ ছড়িয়েছে কানায় কানায়। দ্বিতীয় …

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com