Breaking News
Home / জাতীয় / দেশে বন্যা পরিস্থিতি নিয়ে প্রধানমন্ত্রীর কার্যালয়ে বৈঠক

দেশে বন্যা পরিস্থিতি নিয়ে প্রধানমন্ত্রীর কার্যালয়ে বৈঠক

যমুনা নিিউজ বিডিঃ  কারণে সাম্প্রতিক বন্যা পরিস্থিতি নিয়ে সংশ্লিষ্ট জেলা ও মন্ত্রণালয়ের সঙ্গে সভা করেছেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

মঙ্গলবার (৩০ জুন) প্রধানমন্ত্রীর কার্যালয়ের সঙ্গে অনুষ্ঠিত এ ভিডিও কনফারেন্সিংয়ে সভাপতিত্ব করেন প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ড. আহমদ কায়কাউস। প্রধানমন্ত্রীর কার্যালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে একথা জানানো হয়।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, ভিডিও কনফারেন্সিংয়ে অন্যদের মধ্যে সংযুক্ত ছিলেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের সচিব মো. তোফাজ্জল হোসেন মিয়া, পানি সম্পদ মন্ত্রণালয়ের সিনিয়র সচিব, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ সচিব, খাদ্য সচিব, রংপুর, রাজশাহী, সিলেট ও ময়মনসিংহের বিভাগীয় কমিশনারসহ ১২টি জেলার জেলা প্রশাসক।

পানি সম্পদ মন্ত্রণালয়ের সিনিয়র সচিব কবির বিন আনোয়ার বন্যা পরিস্থিতির সামগ্রিক চিত্র তুলে ধরেন এবং দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণসহ বন্যা মোকাবিলায় গৃহীত পদক্ষেপের কথা প্রধানমন্ত্রীর কার্যালয়কে অবহিত করেন।

করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের এ সময়ে বন্যা মোকাবিলায় স্থানীয় জনপ্রতিনিধি ও সংশ্লিষ্ট কর্মকর্তাদের নিয়ে সমন্বিত উদ্যোগে পরিস্থিতি মোকাবিলা এবং ক্ষতিগ্রস্ত মানুষকে সহায়তার বিষয়ে প্রধানমন্ত্রীর মুখ্য সচিব জেলা প্রশাসকদের নির্দেশনা দেন।

Check Also

শুল্ক কমিয়ে চাল আমদানি করবে সরকার

যমুনা নিউজ বিডিঃ মিলমালিকরা চুক্তিমূল্যে সরকারকে চাল সরবরাহ না করায় শুল্ক কমিয়ে বিদেশ থেকে আমদানির …

%d bloggers like this:

Powered by themekiller.com