Home / রাজনীতি / দেশে ঐক্যবদ্ধ আওয়ামী লীগের কোনো প্রতিদ্বন্দ্বী নেই

দেশে ঐক্যবদ্ধ আওয়ামী লীগের কোনো প্রতিদ্বন্দ্বী নেই

যমুনা নিউজ বিডি ঃ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আমাদের জননেত্রীর উন্নয়ন ও অর্জনের রাজনীতির ফসল আমরা ঘরে তুলেছি। আগামী ডিসেম্বরের জাতীয় নির্বাচন পর্যন্ত এই উন্নয়ন অর্জনের জয়ের ধারা অব্যাহত থাকবে। যদি আমরা ঐক্যবদ্ধ থাকি। ঐক্যবদ্ধ আওয়ামী লীগের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করার মতো কোনো শক্তি বাংলাদেশে নেই। ঐক্যবদ্ধ থাকলে আমরা যেকোনো নির্বাচনে বিজয়ী হবো।

আজ শনিবার দুপুরে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে বিশেষ বর্ধিত সভায় স্বাগত বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, তৃণমূল নেতাদের উদ্দেশে বলেন, নেত্রী বলেছেন, কোনো অসুস্থ প্রতিযোগিতা হবে না। যারা নিজেরাই নিজেদের বিষোদগার করবেন তারা মনোনয়ন পাওয়ার যোগ্য হবে না। ছয় মাস পর পর এসি আর জমা হচ্ছে জনমতের। এবার তৃণমলের সমর্থনে যারা এগিয়ে থাকবে, তারাই পাবে আওয়ামী লীগের মনোনয়ন।

তিনি বলেন, আমাদের দলীয় প্রার্থীর বিরুদ্ধে যত প্রভাবশালীই হন, বিদ্রোহ করলে সঙ্গে সঙ্গে বহিষ্কার। এ বিষয়ে কোনো আপোষ করা হবে না। কারণ ঐক্যের ফসল আমাদের ঘরে তুলতে হবে।

আয়োজিত এ সভায় আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ, উপদেষ্টা পরিষদ, রাজশাহী, বরিশাল, সিলেট ও চট্টগ্রাম বিভাগের অধীন প্রতিটি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক, ইউনিয়ন পরিষদের নির্বাচিত দলীয় চেয়ারম্যানসহ দলীয় সদস্যগণ উপস্থিত রয়েছেন।

Check Also

সরকার সব গণতান্ত্রিক প্রতিষ্ঠান ধ্বংস করে দিয়েছে

যমুনা নিউজ বিডি ঃ বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, এই সরকার অত্যন্ত সুপরিকল্পিতভাবে …

Powered by themekiller.com