Home / রাজনীতি / দুর্নীতি-লুটপাটের জন্যই বিরোধীদলকে দমন: রিজভী

দুর্নীতি-লুটপাটের জন্যই বিরোধীদলকে দমন: রিজভী

যমুনা নিউজ বিডিঃ  দুর্নীতি ও লুটপাট করার জন্যই বিরোধী দলের নেতাকর্মীদের গুম, খুন ও মিথ্যা মামলা দিয়ে দমন করা হচ্ছে বলে অভিযোগ করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

শুক্রবার সকালে ঢাকা মহানগর উত্তরের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল আলীম নকীসহ বিএনপি ও তার অঙ্গসংগঠনের নেতাকর্মীদের নিয়ে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের মাজারে পুষ্পার্ঘ্য অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করে তিনি এ কথা বলেন।

ঢাকা মহানগর উত্তরের সাধারণ সম্পাদক আহসান উল্লাহ হাসানের মৃত্যুতে আব্দুল আলিম নকী ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব পান। যদিও তাকে এই পদ দেয়া নিয়ে নেতাকর্মীদের মাঝে তীব্র ক্ষোভ রয়েছে।

রিজভী বলেন, আজকে গুমের সমর্থনে আন্তর্জাতিক দিবস পালিত হচ্ছে। আজকে বাংলাদেশে গুম হচ্ছে বিচারবহির্ভূত হত্যা হচ্ছে এসব অপকর্মের সাথে রাষ্ট্র জড়িত। মানববিধ্বংসী কাজের সঙ্গে রাষ্ট্র জড়িত। ভিন্ন মতাবলম্বীদের উপর চলছে নৃশংস আক্রমণ, অত্যাচার অমানবিক কর্মকাণ্ড। ভিন্নমতকে দমন করার জন্য রাষ্ট্রের সকল যন্ত্র প্রয়োগ করা হচ্ছে।

বিএনপির সিনিয়ন যুগ্ম মহাসচিব বলেন, যেখানে গণতন্ত্র অনুপস্থিত আছে সেখানে এ কাজগুলো হচ্ছে। এর সবচেয়ে বড় বহি:প্রকাশ বাংলাদেশ। আমাদের ছেলেরা হারিয়ে যাচ্ছে গুম হচ্ছে। একের পর এক নিরুদ্দেশ হয়ে যাচ্ছে।

Check Also

করোনা পরীক্ষায় ফি আরোপ করার সিদ্ধান্ত বিস্ময়কর : রিজভী

যমুনা নিউজ বিডিঃ  বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, করোনাভাইরাস পরীক্ষায় ২০০ টাকা …

%d bloggers like this:

Powered by themekiller.com