Home / রাজনীতি / দশ দিন ধরে খালেদার সঙ্গে দেখা করতে দেয়া হচ্ছে না

দশ দিন ধরে খালেদার সঙ্গে দেখা করতে দেয়া হচ্ছে না

যমুনা নিউজ বিডি ঃ কারাবন্দি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সঙ্গে নেতাকর্মী-স্বজনদের দেখা করতে দেয়া হচ্ছে না বলে অভিযোগ করেছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। আজ বুধবার সকালে নয়াপল্টনে সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন তিনি। গত দশ দিন ধরে খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে দেয়া হচ্ছে না-এমন অভিযোগ করে মির্জা ফখরুল বলেন, জেল কোডের বিধানমতে খালেদা জিয়ার সাথে তার আত্নীয়-স্বজন ও বন্ধুদের দেখা না করতে দেয়া তার এবং বিএনপি নেতাদের প্রতি মানবাধিকার লঙ্ঘন।

তিনি বলেন, অামরা অাশঙ্কা করছি তাকে রাজনীতি, নির্বাচন এবং পৃথিবী থেকে সরিয়ে দেয়ার চেষ্টা হচ্ছে কি না। বিএনপি নেতাদের পুরনো মামলায় নতুন করে হয়রানি করা হচ্ছে বলেও অভিযোগ করেন ফখরুল। এছাড়া অবিলম্বে খালেদা জিয়াকে মুক্তি দিয়ে নির্বাচনের পরিবেশ সৃষ্টি করারও দাবি জানান বিএনপির এই মহাসচিব।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে দলের সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী আহমেদ, সহ সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ, স্বেচ্ছাবিষয়ক সম্পাদক মীর শরাফত আলী শপু, সহ দপ্তর সম্পাদক বেলাল আহমেদ, নির্বাহী কমিটির সদস্য রফিক শিকদার প্রমুখ উপস্থিত ছিলেন।

Check Also

বিএনপির যুগ্ম মহাসচিব গ্রেফতার

যমুনা নিউজ বিডি ডেস্ক : বিএনপির যুগ্ম মহাসচিব ও দলের ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি হাবিব-উন-নবী …

Powered by themekiller.com