Home / সারাদেশ / তালাক দেয়ায় স্ত্রীকে কুপিয়ে হত্যা, স্বামী আটক

তালাক দেয়ায় স্ত্রীকে কুপিয়ে হত্যা, স্বামী আটক

যমুনা নিউজ বিডিঃ গাজীপুরের কালিয়াকৈরে লিটন মিয়া নামে এক ব্যক্তি তার স্ত্রীকে কুপিয়ে হত্যা করেছে। এ ঘটনায় লিটন মিয়াকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) সকালে উপজেলার মাটিকাটা রেললাইন এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত সালমা আক্তার (৩৫) গাইবান্ধার সাঘাটা উপজেলার বেলতলী এলাকার শাহ আলমের মেয়ে এবং একই উপজেলার পশ্চিম আগবপুর এলাকার লিটন মিয়ার স্ত্রী। কালিয়াকৈর থানার এসআই সাঈদ বলেন, এই দম্পতি মাটিকাটা এলাকায় ভাড়া বাসায় থেকে চাকরি করতেন। সালমা আক্তার ছিলেন অ্যাপেক্স ল্যানজারি কারখানার শ্রমিক আর লিটন চাকরি করতেন মৌচাক জেনারেল ফার্মাসিউটিক্যাল কারখানায়। নয় বছর সংসার করার পর কয়েক মাস আগে সালমা তার স্বামীকে পারিবারিক কলহের কারণে তালাক দেন। এরপর থেকে তারা আলাদা বসবাস করছিলেন। এক মাস আগে লিটনের চাকরি চলে যায়। সকাল সাড়ে ৮টার দিকে লিটন ধারালো ছুরি নিয়ে সালমার বাসায় গিয়ে তাকে উপর্যুপরি ছুরিকাঘাতের পর পালিয়ে যান।

স্থানীয়রা তাকে উদ্ধার করে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। কালিয়াকৈর থানার ওসি মনোয়ার হোসেন চৌধুরী বলেন, সালমা তাকে তালাক দিয়ে অন্যের সঙ্গে মেলামেশা করার জেদে লিটন তাকে খুন করেছেন বলে প্রাথমিক তথ্যে জানা গেছে। সালমার ঘর থেকে রক্তমাখা ছুরি উদ্ধার করা হয়েছে। সকালে এলাকায় অভিযান চালিয়ে অ্যাপেক্স ল্যানজারি কারখানার পাশ থেকে লিটন মিয়াকে আটক করা হয়। তিনি বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

Check Also

বগুড়ার শেরপুরে শিশু নুসরাতকে বাঁচাতে পরিবারের সাহায্য আবেদন

যমুনা নিউজ বিডিঃ ছোট্ট মায়াবি এই শিশুটির নাম নুসরাত জাহান। বয়স মাত্র দুই বছর। এটুকু …

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com