Breaking News
Home / নারী ও শিশু / ডোমারে মা সমাবেশ

ডোমারে মা সমাবেশ

যমুনা নিউজ বিডি ঃ নীলফামারীর ডোমারে মা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। এ সময় কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়। আজ সোমবার সকালে উপজেলা শহরের শহীদ স্মৃতি আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত সমাবেশে উপজেলার বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের দেড় সহস্রাধিক মা ও শিক্ষার্থী অংশগ্রহণ করেন।

উপজেলা শিক্ষা দপ্তরের আয়োজনে সমাবেশের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি মো. মোতাহার হোসেন এমপি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছা. উম্মে ফাতিমার সভাপতিত্বে সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য দেন, নীলফামারী ১ আসনের সংসদ সদস্য আফতাব উদ্দিন সরকার, উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক বসুনিয়া, উপজেলা আওয়ামী লীগের সভাপতি খায়রুল আলম, সাধারণ সম্পাদক তোফায়েল আহমেদ, সহকারী জেলা শিক্ষা কর্মকর্তা মো. রেজওয়ানুল হক, উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. আমীর হোসেন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মো. নুরন্নবী প্রমুখ।

প্রধান অতিথির বক্তৃতায় মো. মোতাহার হোসেন বলেন, ‘এখন আমাদের দেশের শতভাগ শিশু বিদ্যালয়ে যায়, শিশুদের পড়ালেখার প্রতি মনোযোগী করে তুলতে সরকার বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করেছে। দশম শ্রেণি পর্যন্ত যাতে কোনো শিক্ষার্থী ঝরে না পড়ে সে লক্ষ্যে সরকার কাজ করে যাচ্ছে।

সমাবেশ শুরুর আগে সেখানে সংস্কৃতিক অনুষ্ঠান হয়। পরে কৃতি শিক্ষার্থীদের হাতে ক্রেস্ট তুলে দেন অতিথিরা।

Check Also

বগুড়া সদর সাবগ্রাম ইউনিয়নের ফুটবল টুর্ণামেন্ট অনুষ্ঠিত

যমুনা নিউজ বিডি ঃ বগুড়া সদর সাবগ্রাম ইউনিয়নের চান্দপারা মাঠে চান্দপারা একতা স্পোটিং ক্লাবের আয়োজনে …

Powered by themekiller.com