Home / অর্থনীতি / ডেইলি শপিং-এ মিলছে বিশালাকৃতির আইড় মাছ

ডেইলি শপিং-এ মিলছে বিশালাকৃতির আইড় মাছ

যমুনা নিউজ বিডি: ফল, শাকসবজি, মাছ, মাংসসহ দেশি পণ্যের সমাহার যেমন আছে, তেমনি আছে বিদেশি চকলেট, চিপস, স্ন্যাকস, জুস, ফ্রোজেন ফুড, পার্সোনাল কেয়ার আইটেম। আছে ঘর সাজানোর পণ্য। রান্না থেকে শুরু করে খাবার পরিবেশন পর্যন্ত ছোট-বড় প্রায় সব রকমের রান্নার অনুষঙ্গ পাওয়া যাচ্ছে রাজধানীর রিটেইল চেইন শপ ডেইলি শপিং-এ।

যেন এক ছাদের নিচেই সবকিছু। হাতের নাগালে আউটলেট হিসেবে ইতোমধ্যে ডেইলি শপিং নগরবাসীর আস্থা অর্জন করেছে। গ্রোসারি পণ্য, কাঁচাবাজারসহ নিত্যপ্রয়োজনীয় পণ্য তারা পৌঁছে দিচ্ছে ভোক্তার দোরগোড়ায়।

সম্প্রতি বিশালাকৃতির একটি আইড় মাছ বিক্রি হয়েছে ‘ডেইলি শপিং’র কাঁঠালবাগান আউটলেটে। সেখানকার কর্মকর্তারা জানান, মাছটি ধরা হয় মেঘনা নদী থেকে, যার ওজন প্রায় ৯২ কেজি।

ভবিষ্যতে এ ধরনের বিশালাকৃতির মাছ ভোক্তাদের চাহিদার কথা বিবেচনা করে নিজেদের সংগ্রহে রাখবে বলে জানান ডেইলি শপিং-এর জেনারেল ম্যানেজার (অপারেশন) গালিব ফাররোখ বখত্। তিনি আরও বলেন, ভোক্তারা বিভিন্ন অনুষ্ঠানের জন্য আগে থেকেই এ ধরনের বড় মাছের অর্ডার দিতে পারবেন।

সংশ্লিষ্টরা জানান, ২০১৪ সালে মধ্যবাড্ডায় ডেইলি শপিং-এর প্রথম আউটলেটের যাত্রা শুরু। এখন মিরপুর, মোহাম্মদপুর, ধানমন্ডি, উত্তরা, খিলক্ষেত, বাসাবো, বাড্ডা, বনশ্রী, দক্ষিণ যাত্রাবাড়ী, ফরিদাবাদ, লালবাগসহ নগরের বিভিন্ন স্থানে ৪৪টি আউটলেট রয়েছে। এসব আউটলেটে প্রায় তিন হাজার ৮০০টি পণ্য পাওয়া যাচ্ছে।

ডেইলি শপিং-এর ব্র্যান্ড ম্যানেজার ফারাজ হোসেন রুম্মান বলেন, নিত্যপ্রয়োজনীয় পণ্যগুলো ভোক্তার ঘরের দুয়ারে পৌঁছে দেয়াই ডেইলি শপিং-এর মূল লক্ষ্য। পাশাপাশি নিত্যনতুন পণ্যের সমাহার ঘটিয়ে ভোক্তাদের আকর্ষণের চেষ্টা চালিয়ে যাচ্ছি আমরা। এমন একটি উদ্যোগ হলো নদী থেকে সরাসরি সংগৃহীত ও টাটকা বিশালাকৃতির মাছ। সম্প্রতি বিশালাকৃতির ওই আইড় মাছটি ভোক্তাদের মধ্যে ব্যাপক সাড়া ফেলে। এমন মাছ আরও বেশি করে আমাদের সংগ্রহে রাখার চেষ্টা চলছে।

Check Also

শহরকেন্দ্রিক ব্যাংকিং, ঋণ কম পাচ্ছেন গ্রামের মানুষ

যমুনা নিউজ বিডি: একক গ্রাহককে একাধিক ব্যাংকের ঋণ দেয়ার প্রবণতা বাড়ছে। ২০১৭ সালের তুলনায় ২০১৮ …

Powered by themekiller.com