Breaking News
Home / সারাদেশ / ঢাকা বিভাগ / ডিবির বেশ ধরে ছিনতাই : গ্রেফতার ৩

ডিবির বেশ ধরে ছিনতাই : গ্রেফতার ৩

যমুনা নিউজ বিডিঃ গোয়েন্দা (ডিবি) পুলিশ পরিচয়ে ছিনতাইয়ের অভিযোগে তিন ছিনতাইকারীকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা শাখার ওয়ারী বিভাগ। গ্রেফতার ব্যক্তিদের কাছ থেকে ডিবির জ্যাকেট, ওয়াকিটকি ও একটি আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়েছে।  আজ বুধবার (২৯ সেপ্টেম্বর) বেলা ১২টায় ডিএমপির মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনে ডিবির অতিরিক্ত কমিশনার একেএম হাফিজ আক্তার এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান।

তিনি বলেন, ‘ডিবি পরিচয়ে ছিনতাইয়ের ঘটনা প্রায়ই শোনা যায়। বিষয়টির সঙ্গে ডিবির ভাবমূর্তি জড়িত। আমরা কোনোভাবেই ডিবির ভাবমূর্তি ক্ষুণ্ন হতে দিতে পারি না।’ ডিবির অতিরিক্ত কমিশনার বলেন, ‘গত ৬ সেপ্টেম্বর এক ব্যক্তি ব্যাংক থেকে ১৫ লাখ টাকা উঠিয়ে রিকশায় করে যাওয়ার সময় তাকে ডিবি পরিচয় তুলে নিয়ে যায় একটি চক্র। এরপর আমরা চক্রটিকে ধরতে অভিযান শুরু করি। চক্রের মূল হোতা মো. বারেক এবং তার সহযোগী আবুল কাশেম ওরফে জীবন ব্যাপারী ও স্বপন আকন্দকে গ্রেফতার করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে একটি দেশে তৈরি পিস্তল, এক রাউন্ড পিস্তলের কার্তুজ, একটি ডিবি জ্যাকেট এবং একটি ওয়্যারলেস সেট উদ্ধার করা হয়।’ গ্রেফতার ব্যক্তিদের বিরুদ্ধে যাত্রাবাড়ী থানায় ডাকাতির প্রস্তুতি গ্রহণ ও অস্ত্র আইনে পৃথক দুটি মামলা হয়েছে। এ ছাড়া রাজধানীসহ দেশের বিভিন্ন থানায় গ্রেফতারকৃত মো. বারেকের বিরুদ্ধে আটটি মামলা, কাশেম ও জীবনের বিরুদ্ধে সাতটি ও স্বপনের বিরুদ্ধে নয়টি মামলার তথ্য পাওয়া যায়।

Check Also

শিবগঞ্জে ইউপি চেয়ারম্যান এর পূজা মন্ডপ পরিদর্শন ও নগদ অর্থ প্রদান

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ সনাতন ধর্মালম্বীদের সর্ব বৃহত উৎসব শারদীয় দুর্গাপূজা উপলক্ষে শনিবার বগুড়ার শিবগঞ্জ উপজেলার …

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com