Home / সারাদেশ / ঢাকা বিভাগ / ট্রাফিক পুলিশকে মারধরের অভিযোগে সিদ্ধিরগঞ্জে চালক গ্রেফতার

ট্রাফিক পুলিশকে মারধরের অভিযোগে সিদ্ধিরগঞ্জে চালক গ্রেফতার

যমুনা নিউজ বিডঃ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড এলাকায় দায়িত্বরত ট্রাফিক পুলিশের এক কনস্টেবলকে মারধরের অভিযোগে রমজান (৪০) নামে এক বাস চালককে গ্রেফতার করেছে পুলিশ।

মামলা সূত্রে জানা যায়, মঙ্গলবার বিকালে ঢাকা থেকে নরসিংদীগামী মেঘালয় পরিবহন (ঢাকা মেট্রো-ভ ১১-৭১১৬) নামে একটি বাস ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সাইনবোর্ড এলাকায় রাস্তার মাঝখানে থামিয়ে যাত্রী উঠাচ্ছিলো।

এতে মহাসড়কের এক পাশে যানবাহন চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টি হলে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সাইনবোর্ড এলাকায় দায়িত্বরত ট্রাফিক পুলিশ কনস্টেবল চালককে বাসটি সরিয়ে নিতে বলেন।

এতে বাস চালক ক্ষিপ্ত হয়ে বাসের অপর দুই হেলপারসহ ওই পুলিশ কনস্টেবলকে গাড়িতে থাকা কাঠের লাঠি দিয়ে আঘাত করলে তার মাথা ফেটে রক্তাক্ত জখম হয়।

পরে সহকারী ট্রাফিক পুলিশ এবং আশেপাশের লোকজন বাস চালককে আটক করে। এসময় তার দুই সহযোগী আল-আমিন ও ইমন বাস চালিয়ে দ্রুত পালিয়ে যায়। এ ঘটনায় শাহজাহান মোল্লা বুধবার বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।

ওই মামলায় গ্রেফতার হওয়া বাসচালক রমজানকে ৫ দিনের রিমান্ড চেয়ে বুধবার আদালতে প্রেরণ করা হয়েছে।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (অপারেশন) রুবেল হাওলাদার জানান, এ ঘটনায় প্রধান আসামিকে গ্রেফতার করা হয়েছে।

ঘটনার মূল রহস্য উদঘাটন এবং পলাতকদের গ্রেফতারের জন্য ৫ দিনের রিমান্ড আবেদন করে গ্রেফতারকৃত রমজানকে আদালতে প্রেরণ করা হয়েছে। ভুক্তভুগী পুলিশ কনস্টেবলের দায়েরকৃত মামলায় অপর দুই আসামি পলাতক আছেন।

Check Also

বিপাকে ঢাকার ৫০ হাজার ইন্টারনেট গ্রাহক

যমুনা নিউজ বিডিঃ ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ভ্রাম্যমাণ আদালত গত কয়েক দিন ধরে বেশ কিছু …

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com