Breaking News
Home / অপরাধ-আদালত / টেকনাফে মিলল ইয়াবা কারবারির গুলিবিদ্ধ লাশ

টেকনাফে মিলল ইয়াবা কারবারির গুলিবিদ্ধ লাশ

যমুনা নিউজ বিডি: কক্সবাজারের টেকনাফে ইয়াবা কারবারি এক যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার হয়েছে। নিহত যুবক মুফিজ আলম (৩২) উপজেলার হ্নীলা ইউনিয়নের লেদা এলাকার মৃত লাল মিয়ার ছেলে। ইয়াবা কারবারি দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় ওই যুবক নিহত হয়েছেন বলে দাবি পুলিশের। পুলিশ জানিয়েছে, নিহত মুফিজ আলম স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত ইয়াবা কারবারি। ওই তালিকায় মুফিজ ছাড়াও তার আরো দুই ভাই মো. আলম ও জাফর আলমের নামও রয়েছে। বিগত দীর্ঘ সময় ধরে সে এলাকায় ইয়াবা কারবারের সঙ্গে জড়িত।

পুলিশ জানায়, আজ বুধবার ভোর রাতে কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের মহেশখালীয়া পাড়া হ্যাচারী জোন এলাকায় ইয়াবা ট্যাবলেটের লেনদেনকে কেন্দ্র করে ইয়াবা কারবারি দুই গ্রুপের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটে। এ সময় খবর পেয়ে টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রদীপ কুমার দাশ’র নেতৃত্বে পরিদর্শক (অপারেশন) শরীফ ইবনে আলম এবং সঙ্গীয় পুলিশ অফিসার ও ফোর্সসহ ঘটনাস্থলে পৌঁছে সন্ত্রাসীদের নিবৃত্ত করতে পুলিশও ফাঁকা গুলিবর্ষণ করে। পরবর্তীতে সন্ত্রাসীরা পালিয়ে গেলে ঘটনাস্থলের আশপাশ এলাকায় তল্লাশি চালিয়ে গুলিবিদ্ধ অবস্থায় এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার করে পরিচয় শনাক্ত করা হয়।

এ সময় ঘটনাস্থল থেকে ৫টি দেশীয় তৈরি এলজি, ২০ রাউন্ড তাজা গুলি ও ৫ হাজার পিস ইয়াবা বড়ি উদ্ধার করা হয়েছে। তবে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। পরে লাশের সুরুতহাল তৈরি করে ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এ প্রসঙ্গে টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রদীপ কুমার দাশ বলেন, দুই মাদক ব্যবসায়ীর গোলাগুলিতে মুফিজ নামে এক ইয়াবা কারবারির লাশ উদ্ধার করা হয়েছে। এ সময় ঘটনাস্থল থেকে অস্ত্র, গুলি ও ইয়াবা বড়ি উদ্ধার করা হয়। নিহত মুফিজের বিরুদ্ধে মাদক, অস্ত্র, বিশেষ ক্ষমতা আইন ও ডাকাতিসহ সাতটি মামলা রয়েছে।

Check Also

শিবগঞ্জের মাঝিহট্টে প্রতিপক্ষের মারপিটে দুই জন আহত অতঃপর থানায় অভিযোগ

যমুনা নিউজ বিডি: বগুড়ার শিবগঞ্জ উপজেলার মাঝিহট্টে প্রতিপক্ষের মারপিটে মহিলাসহ আহত-২ অতঃ পর থানায় অভিযোগ। অভিযোগ …

Powered by themekiller.com