Home / সারাদেশ / বগুড়া / টিএমএসএস কৃষি উৎপাদন বিভাগের আয়োজনে মাঠ দিবস

টিএমএসএস কৃষি উৎপাদন বিভাগের আয়োজনে মাঠ দিবস

যমুনা নিউজ বিডি ঃ টিএমএসএস কৃষি উৎপাদন বিভাগের আয়োজনে ও আমজাদ এগ্রো লিমিটেডের সহযোগীতায় ধানকাটা, মাঠ পরিদর্শন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ রবিবার টিএমএসএস ফাউন্ডেশন অফিস ঠেঙ্গামারা বগুড়ায় আলোচনা সভাটি অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন কৃষি সম্প্রসারণ অধিদপ্তর বগুড়ার উপ-পরিচালক প্রতুল চন্দ্র সরকার। বিশেষ অতিথির বক্তব্য রাখেন আমজাদ এগ্রোর স্বতাধিকারী মোঃ হুমায়ূন কবীর,টিএমএসএস পরিচালনা পর্ষদের কোষাধ্যক্ষ আয়শা বেগম, টিএমএসএস পরামর্শক (শিক্ষা) মোঃ খোরশেদ আলম,পরামর্শক ও সাবেক যুগ্ম-সচিব মোঃ নাজমুল হক, পরিচালক মোঃ আব্দুস সালাম প্রমূখ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন টিএমএসএস এর উপ-নির্বাহী পরিচালক-২ ডাঃ মোঃ মতিউর রহমান। অনুষ্ঠান পরিচালনা করেন টিএমএসএস কৃষি উৎপাদন বিভাগ প্রধান মোঃ ফুয়াদ হোসেন।

অনুষ্ঠানে বক্তরা বলেন দেশে কৃষি শ্রমিকের সংকটের কারনে কৃষক ধান কেটে ঘরে তুলতে পারছে না। নানা সমস্যার মুখোমুখি হচ্ছে। ধান কাটার অত্যাধুনিক মেশিন ‘তারা’ এই সমস্যার অনেকটাই সমাধান করবে। তবে এই মেশিন সহজলভ্য ও দাম কৃষকের ক্রয় ক্ষমতার মধ্যে রাখতে হবে।

উল্লেখ্য, আমজাদ এগ্রোর আমদানীকৃত এই তারা মেশিন দিয়ে মাঠে ধান কাটা প্রত্যক্ষ করেন অনুষ্ঠানে আগত অতিথি বৃন্দ।

Check Also

নির্বাচনে প্রচুর ত্রুটি রয়েছে : টিআইবি

যমুনা নিউজ বিডি:  ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশের (টিআইবি) প্রকাশিত এক প্রাথমিক গবেষণা প্রতিবেদনে দেখা যায় একাদশ …

Powered by themekiller.com