Breaking News
Home / সারাদেশ / খুলনা বিভাগ / ঝিনাইদহ প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময়

ঝিনাইদহ প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময়

যমুনা নিউজ বিডি: ঝিনাইদহ প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন নবাগত পুলিশ সুপার হাসানুজ্জামান। বুধবার সকালে ঝিনাইদহ প্রেসক্লাব মিলনায়তনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) কনক কুমার দাস, সদর থানার ওসি এমদাদুল হক শেখ, ওসি (তদন্ত) এমদাদুল হক। সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন, ঝিনাইদহ প্রেসক্লাবের সভাপতি এম রায়হান, সাধারণ সম্পাদক নিজাম জোয়ার্দ্দার, সহ-সভাপতি মাহমুদ হাসান টিপু, সহ-সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ, সিনিয়র সাংবাদিক বিমল সাহা, এম সাইফুল মাবুদ, আমিনুর রহমান টুকু, আজাদ রহমান, দেলোয়ার কবির, আজিবর রহমান, আসিফ ইকবাল কাজল, আমিনুল ইসলাম লিটন, এম রবিউল ইসলাম রবি, আসিফ ইকবাল মাখন, রাজীব হাসানসহ প্রেসক্লাবের অন্যান্য সাংবাদিকবৃন্দ। পুলিশ সুপার হাসানুজ্জামান তার দায়িত্ব পালনে তিনি ঝিনাইদহের সাংবাদিকদের সহায়তা কামনা করেন। তিনি ঝিনাইদহের প্রাচুর্য্যমন্ডিত শষ্যভান্ডার, শিক্ষা, সাংস্কৃতি, গুনি ও সাধক ব্যক্তির ইতিহাস ঐতিহ্যের কথা সাংবাদিকদের কাছে শুনে মুগ্ধ হন।

তিনি বলেন, আমি সাংবাদিকদের সহায়তা নিয়ে ঝিনাইদহকে বদলে দিতে চায়। কারণ বাংলাদেশের সব আন্দোলন সংগ্রামে সমর্থন যুগিয়েছেন সাংবাদিকরা। নবাগত এসপি হাসানুজ্জামান বলেন, পেশার ভিন্নতা থাকলেও সাংবাদিক ও পুলিশের লক্ষ্য দেশ ও দেশের মানুষকে সেবা করা। এই দুই পেশার মানুষের মধ্যে অসীম দেশপ্রেম রয়েছে উল্লেখ করে বলেন, ব্রিটিশ থেকে এ পর্যন্ত সকল আন্দোলনে পুলিশের সহযোদ্ধা হচ্ছে সাংবাদিক সমাজ। তিনি ঝিনাইদহের মানুষকে নিরাপদ ও নির্বিঘœ রাখতে সন্ত্রাস, জঙ্গী ও মাদকমুক্ত করে বাসযোগ্য একটি আধুনিক জেলা গড়ে তুলতে সাংবাদিকদের সহায়তা কামনা করেন। সাংবাদিকরা তাদের বক্তব্যে কোন ঘটনায় দ্রুত তথ্য পাওয়ার নিশ্চয়তা দাবী করেন।

Check Also

শিবগঞ্জের মাঝিহট্টে প্রতিপক্ষের মারপিটে দুই জন আহত অতঃপর থানায় অভিযোগ

যমুনা নিউজ বিডি: বগুড়ার শিবগঞ্জ উপজেলার মাঝিহট্টে প্রতিপক্ষের মারপিটে মহিলাসহ আহত-২ অতঃ পর থানায় অভিযোগ। অভিযোগ …

Powered by themekiller.com