Breaking News
Home / বিনোদন / জয়া আহসানের নতুন সিনেমা ‘ছেলেধরা’

জয়া আহসানের নতুন সিনেমা ‘ছেলেধরা’

যমুনা নিউজ বিডিঃ  জয়া আহসানের নতুন সিনেমার নাম ‘ছেলেধরা’। পরিচালনা করছেন কলকাতার শিলাদিত্য মল্লিক, শুটিং শুরু হবে অক্টোবরে।

টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে শুক্রবার বলা হয়, এ ছবিতে আরও অভিনয় করছেন অনুরাধা মুখার্জি, প্রান্তিক ব্যানার্জি ও ইশান মজুমদার।

‘ছেলেধরা’ আবর্তিত হবে এক মদে আসক্ত মা’র গল্পে যার মেয়ে অপহরণের শিকার হয়। ঘটনাক্রমে অপহরণকারীর ছেলেকে দেখে ফেলেন তিনি। এক সময় সেই ছেলেকে জিম্মি করেন।

পরিচালক জানান, যখন নিজের ছেলেকে অপহরণ হতে দেখে কেমন লাগে অপহরণকারীর— তা দেখাবে ‘ছেলেধরা’। এই ছবি পিতৃত্ব ও শৈশব নিয়ে। অপহরণ ও মানবপাচার নিয়ে গল্প। কিন্তু পুরোপুরি অপরাধ নয়, বরং দেখানো হবে কীভাবে এ কাজের সঙ্গে মানুষ জড়ায় ও নিজেদের দুর্বলতাকে চিনতে শেখে।

শিলাদিত্যের আগের সিনেমা ‘হৃদপিণ্ড’ এখন মুক্তির অপেক্ষায়। অভিনয় করেছেন অর্পিতা, সাহেব চট্টোপাধ্যায় ও প্রান্তিক।

এ দিকে করোনার কারণে অনেক দিন অভিনয় থেকে দূরে আছেন জয়া। তিনি জানিয়েছেন, অভিনয়ে ফিরতে উদ্‌গ্রীব হয়ে আছেন। ‘ছেলেধরা’র ভাবনা তার মনে ধরেছে।

কিছুদিন আগে কলকাতার সংগীতকার তথা জাতীয় পুরস্কারপ্রাপ্ত সিনেপরিচালক ইন্দ্রদীপ দাশগুপ্তর একটি ছবিতে জয়া আহসানের যুক্ত হওয়ার খবর পাওয়া গেছে।

ছবিটির নাম ‘অসতো মা সদগময়’। ইন্দ্রদীপের ভাবনাতেই করোনা পরিস্থিতি ফ্রেমে তুলে ধরবেন জয়া আহসান ও প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। এর আগে দুই তারকা ‘রবিবার’ নামের একটি ছবি করেন।

মানবজীবন কীভাবে করোনা আবহের কঠিন সময়ের সঙ্গে যুঝে চলেছে, সেই গল্পই ইন্দ্রদীপের হাত ধরে ফুটে উঠবে পর্দায়। জয়া-প্রসেনজিতের সঙ্গে আরও অভিনয় করবেন রুদ্রনীল ঘোষ ও অরুণ মুখোপাধ্যায়।

জয়াকে সর্বশেষ দেখা গেছে কলকাতার ‘রবিবার’ ছবিতে। মুক্তির অপেক্ষায় আছে অর্ধাঙ্গিনী, বিনি সুতোয়, ভূতপরী ও ঢাকার ‘অলাতচক্র’।

Check Also

গোপন তথ্য’ ফাঁস, ৪০ বছর বয়সেও বিয়ে না করার কারণ জানালেন পপি

যমুনা নিউজ বিডিঃ চিত্রনায়িকা সাদিকা পারভীন পপি। ক্যারিয়ারের এত বছর পাড়ি দেয়ার পরেও এখনো বিয়ে …

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com