Home / সারাদেশ / রাজশাহী বিভাগ / জয়পুরহাটে গর্ভবতী মা’দের বিনামূল্যে চিকিৎসা দিচ্ছে সেনাবাহিনী

জয়পুরহাটে গর্ভবতী মা’দের বিনামূল্যে চিকিৎসা দিচ্ছে সেনাবাহিনী

জয়পুরহাট প্রতিনিধিঃ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্ম শতবার্ষিকী উপলক্ষ্যে মেডিকেল ক্যাম্প বসিয়ে গর্ভবতী মা’দের বিনামূলো স্বাস্থ্যসেবা ও ওষুধ দিয়েছে বাংলাদেশ সেনাবাহিনীর ১১ পদাতিক ডিভিশন। বৃহস্পতিবার সকাল ১১টায় জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার সরকারি সাঈদ আলতাফুন্নেছা কলেজ প্রাঙ্গনে এ মেডিকেল ক্যাম্পের আয়োজন করে সেনাবাহিনীর ১১ পদাতিক ডিভিশনের ওয়ান বীর ব্যাটালিয়ন।

ওয়ান বীর ব্যাটালিয়নের অধিনায়ক লে: কর্নেল মনোয়ার মাহবুব সার্বিক তত্ত্বাবধানে মেডিক্যাল ক্যাম্পে চিকিৎসা প্রদান করেন সিএমএইচ বগুড়ার গাইনোকোলজিস্ট লে: কর্নেল ডা: মোছা: রলিফা আকতার, মেডিক্যাল অফিসার লে: কর্নেল ডা: মোছা: তাহমিনা আক্তার ও ক্যাপ্টেন ডা: মুমতারিন মুনমুন। এ সময় উপস্থিত ছিলেন ওয়ান বীর ব্যাটালিয়নের ক্যাপ্টেন মুরছালিন ও লে: সাখাওয়াত।
ক্যাম্পে ক্ষেতলাল উপজেলার বিভিন্ন এলাকার প্রায় ১১৩জন গর্ভবতী মা’দের চিকিৎসা এবং বিনামূল্যে প্রয়োজনীয় ওষধ সরবরাহ করা হয়।
ওয়ান বীর ব্যাটালিয়নের অধিনায়ক লে: কর্নেল মনোয়ার মাহবুব সাংবাদিকদের বলেন,‘করোনার কারণে প্রত্যন্ত এলাকায় গর্ভবতী মা’রা তাদের কাঙ্খিত চিকিৎসা সেবা নিতে পারছেন না। তাদের কথা বিবেচনায় রেখে সেনাবাহিনীর বিশেষজ্ঞ চিকিৎসক দিয়ে মুজিব বর্ষ উপলক্ষ্যে জেলা ও উপজেলা পর্যায়ে অস্থায়ী মেডিকেল ক্যাম্প এর মাধ্যমে অসহায় এবং দু:স্থ মা’দের বিনামূল্যে এই চিকিৎসা সেবা প্রদানের উদ্যোগ নেওয়া হয়েছে।

Check Also

অবশেষে রাজধানীতে বৃষ্টি

যমুনা নিউজ বিডিঃ ঈদের দিন থেকে কয়েক দিন ভ্যাপসা গরম ও মৃদু তাপপ্রবাহে অতিষ্ঠ হয়ে …

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com