Home / অপরাধ-আদালত / জুয়ার আসরে অভিযোন চালাতে গিয়ে পুলিশের তিন কর্মকর্তা আহত গ্রেফতার-০৫

জুয়ার আসরে অভিযোন চালাতে গিয়ে পুলিশের তিন কর্মকর্তা আহত গ্রেফতার-০৫

যমুনা নিউজ বিডি ঃ কুড়িগ্রামের রাজারহাটে জুয়ার আসরে অভিযোন চালিয়ে জুয়ারু গ্রেফতার করতে যেয়ে পাথরের ঢিল খেয়ে পুলিশের তিন এএসআই আহত হয়েছেন। এঘটনায় ৫জনকে গ্রেফতার করেছে পুলিশ। জুয়া খেলা ও সরকারী কাজে বাঁধা প্রদান করে পুলিশকে আহত করায় থানায় দুটি মামলা হয়েছে।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, গত বুধবার রাতে উপজেলার দিনোবাজারের বুলনের দোকানে জুয়ার আসরে রাজারহাট থানা পুলিশের এএসআই সর্দার আরমানের নেতৃত্বে অভিযান পরিচালনা করে নিরঞ্জন (৩৩) আব্দুল কাদের (৩০),গুরুদাস (৩২),লাল (৩৪) সহ ৫ আসামীকে গ্রেফতার করে থানায় নিয়ে আসার সময় জুয়ারুদের সমর্থকরা বাঁধা প্রদান করে। পুলিশ বাঁধা উপেক্ষা করে আসামীদের থানায় নিয়ে আসার পথে তারা রেল লাইনের পাথর দিয়ে ঢিল ছুড়লে রাজারহাট থানা পুলিশের এএসআই সর্দার আরমান,হোসাইন ও মোস্তাকিমুল আহত হন।
এঘটনায় গতকাল বৃহস্পতিবার এএসআই সর্দার আরমান বাদী হয়ে রাজারহাট থানায় সরকারী কাজে বাঁধা ও পুলিশকে আহত করার ঘটনায় ১৭জনের নাম উল্লেখ পূর্বক ৫০/৬০জনকে অজ্ঞাতনামা আসামী করে ও জুয়া নিরোধ আইনে ৫জনকে গ্রেফতার এবং ২জনকে পলাতক দেখিয়ে পৃথক ২টি মামলা দায়ের করেন।
রাজারহাট থানার ওসি (তদন্ত) পলাশ চন্দ্র দেব ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,৫জনকে গ্রেফতার করা হয়েছে ও বাকী আসামীদের গ্রেফতারে অভিযান চলছে।

Check Also

২৪ ঘণ্টায় ৫০ জন গ্রেপ্তার ফরিদপুরে

যমুনা নিউজ বিডি ঃ ফরিদপুর জেলার বিভিন্ন স্থান থেকে গত ২৪ ঘণ্টায় মাদক বিক্রয়, সেবন …

Powered by themekiller.com