Home / বিনোদন / জালোটার সঙ্গে জ্যাসলিনের লিভ ইন নিয়ে বিষ্ফোরক শিল্পা

জালোটার সঙ্গে জ্যাসলিনের লিভ ইন নিয়ে বিষ্ফোরক শিল্পা

যমুনা নিউজ বিডি ঃ  জনপ্রিয় ভজন গায়ক তিনি। ৬৫ বছর বয়সেও তাঁর ভোজনের টানে মোহিত ভক্তরা। কিন্তু, বছর ৬৫-র ভজন গায়কের সঙ্গে সঙ্গে ২৮ বছরের যুবতী সম্পর্কে জড়ালেন, তা নিয়ে নাক কুঁচকে ওঠেন অনেকেই। বুঝতেই পারছেন, বিগ বস সিজন ১২-এর প্রতিযোগী অনুপ জালোটার কথাই বলা হচ্ছে।

বসের ঘরে যেদিন অনুপ জালোটার সঙ্গে হাজির হন জ্যাসলিন মাথারু, তখনই তাঁদের জুটি নিয়ে একাধিক প্রশ্ন উঠতে শুরু করে। এসবে প্রশ্নের মাঝেই অনুপ জালোটা বলেন, জ্যাসলিনের সঙ্গে নাকি ৩ বছর ধরে তাঁর লিভ ইন সম্পর্ক রয়েছে। অর্থাত ‘গুরু-শিষ্য’ সম্পর্কের পাশাপাশি জ্যাসলিন মাথারু অনুপ জালোটার প্রেমিকা বলে দাবি করা হয়। যা শুনে দর্শকদের পাশাপাশি বসের ঘরের প্রতিযোগীরাও একাধিক প্রশ্ন তুলতে শুরু করেন।

বিগ বস ১১-এর বিজয়িনী শিল্পা শিন্দে হাজির হন বসের ঘরে। সেখান থেকে বেরিয়ে সাংবাদিকদের মুখোমুখি হন তিনি। ক্যামেরার সামনে শিল্পা বলেন, জ্যাসলিনের সঙ্গে অনুপ জালোটার সম্পর্ক নিয়ে এত প্রশ্নের কী আছে? অনুপ-জ্যাসলিন একা নন, যাঁরা এই ধরনের সম্পর্কে জড়িয়েছেন। এমন অনেক উদাহরণ রয়েছে। দু’জন মানুষ যখন একে অপরের সঙ্গে সম্পর্কে জড়িয়ে স্বাভাবিক হাবভাব করেন, তখন প্রশ্ন তোলার কী আছে বলেও পাল্টা প্রশ্ন করেন শিল্পা।

পাশাপাশি তিনি আরও বলেন, যে কোনও সম্পর্কের ক্ষেত্রে মেয়েদের ছোট হতে হবে, এবং পুরুষদের হতে হবে বড়। এমন ধারণা এখন পাল্টে গিয়েছে। তাই ৬৫ বছরের একজনের সঙ্গে যদি ২৮ বছরের যুবতির সম্পর্ক তৈরি হয়, সেখানেও পুরনো ধ্যান ধারণা সব ভেঙে ফেলা উচিত বলেও মন্তব্য করেন ‘ভাবিজি ঘর পর হ্যায়’-র ক সময়ের ‘অঙ্গুরি ভাবি’। প্রসঙ্গত, অনুপ জালোটা এবং জ্যাসলিন বসের ঘরে এক বিছানায় রাত কাটাবেন না বলেও স্পষ্ট জানিয়েছেন।

চলতি বছরের ১৬ সেপ্টেম্বর শুরু হয় বিগ বস সিজন ১২। আগামী ৩ মাস ধরে চলবে এই জনপ্রিয় রিয়েলিটি শো।

Check Also

অভিনেতা টেলি সামাদ অসুস্থ, হাসপাতালে ভর্তি

যমুনা নিউজ বিডি : জনপ্রিয় কৌতুক অভিনেতা টেলি সামাদ অসুস্থ হয়ে রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন নিচ্ছেন। …

Powered by themekiller.com