Home / সারাদেশ / জামালপুরে কলেজছাত্রীকে উত্যক্তের অভিযোগে যুবক গ্রেপ্তার

জামালপুরে কলেজছাত্রীকে উত্যক্তের অভিযোগে যুবক গ্রেপ্তার

যমুনা নিউজ বিডি: জামালপুরের বনপাড়া রেলক্রসিং এলাকায় এক কলেজছাত্রীকে উত্যক্ত ও নির্যাতনের অভিযোগে স্থানীয় জাহাঙ্গীর নামের এক বখাটে যুবককে গ্রেপ্তার করেছে সদর থানা পুলিশ।

আজ মঙ্গলবার সকালে জামালপুর শহরের বনপাড়া রেলক্রসিং এলাকায় এ ঘটনা ঘটে। এ নিয়ে থানায় মামলা দায়েরের পর দুপুরে পুলিশ জাহাঙ্গীরকে শহরের দেওয়ানপাড়ার লিচুতলা এলাকা থেকে গ্রেপ্তার করেছে। তিনি বনপাড়া এলাকার মো. মনজুরুল ইসলামের ছেলে।

অভিযোগে জানা গেছে, জামালপুর শহরের বনপাড়া এলাকার বখাটে যুবক জাহাঙ্গীর প্রায় তিন মাস ধরে প্রতিবেশী এক কলেজছাত্রীকে রাস্তায় উত্যক্ত করে আসছিলেন। ওই ছাত্রী জামালপুর সরকারি আশেক মাহমুদ কলেজের অর্থনীতি বিষয়ে স্নাতক সম্মান প্রথম বর্ষের শিক্ষার্থী। কুপ্রস্তাবে রাজি না হওয়ায় বখাটে জাহাঙ্গীর তাকে বিভিন্ন সময় ভয়ভীতি ও হুমকিও দেয়। ওই ছাত্রী মঙ্গলবার সকালে শহরের খামারবাড়ি এলাকায় প্রাইভেট পড়া শেষে হেঁটে বাসায় ফিরছিলেন। পথে বনপাড়া রেলক্রসিংয়ে জাহাঙ্গীর তাকে একা পেয়ে পথরোধ করে অশ্লীল ভাষায় গালিগালাজ করে। এক পর্যায়ে জাহাঙ্গীর তার জামা-কাপড় ধরে টেনে মাটিতে ফেলে শরীরের বিভিন্ন স্থানে কিলঘুষি ও লাথি মারে। এতে সে গুরুতর আহত হয়।

এ দৃশ্য দূর থেকে দেখে স্থানীয় লোকজন আসতে দেখে বখাটে জাহাঙ্গীর দ্রুত পালিয়ে যায়। পরে স্থানীয়রা ওই ছাত্রীকে উদ্ধার করে জামালপুর সদর হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসা দেয়।

এ ঘটনার পর মঙ্গলবার বেলা ১১টার দিকে ওই ছাত্রী বাদী হয়ে উত্যক্তকারী জাহাঙ্গীরকে একমাত্র আসামি করে জামালপুর সদর থানায় একটি মামলা দায়ের করেন। মামলায় জাহাঙ্গীরের বিরুদ্ধে যৌননিপীড়ন ও নির্যাতনের অভিযোগ আনা হয়েছে।

এদিকে মামলা দায়েরের পর সদর থানা পুলিশের কয়েকটি দল বখাটে জাহাঙ্গীরকে গ্রেপ্তারে সারা শহর জুড়ে ঝটিকা অভিযানে নামে। বেলা দেড়টার দিকে সদর থানার উপ পরিদর্শক (এসআই) মো. মাহমুদুল হাসান মোড়লের নেতৃত্বে একদল পুলিশ শহরের দেওয়ানপাড়ার লিচুতলা এলাকা থেকে জাহাঙ্গীরকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই ছাত্রীকে উত্যক্ত ও নির্যাতনের কথা স্বীকার করেছেন তিনি।

জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সালেমুজ্জামান  বলেন, ওই ছাত্রী থানায় অভিযোগ নিয়ে আসার সাথে মামলা দায়ের করা হয়েছে। একই সাথে কয়েকটি ভাগে ভাগ হয়ে আসামি জাহাঙ্গীরকে দ্রুত সময়ের মধ্যে গ্রেপ্তার করা হয়। কাল বুধবার সকালে তাকে আদালতে হাজির করা হবে।

Check Also

বগুড়ায় শিক্ষক কর্মচারী ঐক্যজোটের মানব বন্ধন

ষ্টাফ রিপোর্টারঃ শিক্ষক কর্মচারী ঐক্যজোট বগুড়া জেলা শাখার আয়োজনে মঙ্গলবার শহরের সাতমাথায় মানব বন্ধন কর্মসূচী …

Powered by themekiller.com