Home / সারাদেশ / বগুড়া / জাতীয় শোক দিবস উপলক্ষে বগুড়া পৌর আওয়ামী লীগের আলোচনা সভা ও শোক র‍্যালী

জাতীয় শোক দিবস উপলক্ষে বগুড়া পৌর আওয়ামী লীগের আলোচনা সভা ও শোক র‍্যালী

ষ্টাফ রিপোর্টারঃ ১৫ ই আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে বগুড়া পৌর আওয়ামী লীগের পক্ষথেকে আলোচনা সভা ও শোক র‍্যালী করা হয়েছে। বৃহস্পতিবার সকালে দলীয় কার্যালয়ে আলোচনা সভা শেষে স্বাস্থ্যবিধি মেনে র‍্যালী বেরহয়ে শহর প্রদক্ষিণ করে।

অনুষ্ঠানে প্রধান অতিথি বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক বলেন, বঙ্গবন্ধু চেয়েছিলেন ক্ষুধা ও দারিদ্র মুক্ত সোনার বাংলা গড়তে। তারাই উত্তরসুরী প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেই কাজটি করেছেন। তিনি আওয়ামী লীগের সকল নেতা কর্মীক বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহবান জানান।
পৌর আওয়ামীলীগের সভাপতি রফি নেওয়াজ খান রবিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবু ওবায়দুল হাসান ববির পরিচালনায় আলোচনা সভা ও র‍্যালীতে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুর রহমান দুলু, সাবেক সহ সভাপতি এ্যাড, মকবুল হোসেন মুকুল, সাবেক দপ্তর সম্পাদক এ্যাড, জাকির হোসেন নবাব, পৌর আওয়ামীলীগ নেতা শাহাদাৎ হোসেন শাহীন, মিজানুর রহমান বকুল, এ্যাডনিস বাবু তালুকদার, নুরুল আমিন লিডার, আজিজুর রহমান লিটন, সফিকুল ইসলাম, জেলা যুবলীগের সভাপতি শুভাশিষ পোদ্দার লিটন, জেলা শ্শ্রমিক লীগের সভাপতি আব্দুস সালাম, জেলা কৃষক লীগের সভাপতি আলমগীর বাদশাসহ পৌর আওয়ামীলীগের ২১ টি ওয়ার্ডের নেতাকর্মী।

Check Also

বগুড়ায় আবারও পানি বাড়ছে যমুনা ও বাঙ্গালী নদীতে

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়ায় যমুনা ও বাঙ্গালী নদীতে আবার পানি বাড়ছে। যমুনা নদীতে পানি বিপদসীমার ১৬ …

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com