Home / জাতীয় / জাতীয় চলচ্চিত্র পুরস্কারের জন্য জুরি বোর্ড গঠন

জাতীয় চলচ্চিত্র পুরস্কারের জন্য জুরি বোর্ড গঠন

যমুনা নিউজ বিডি: ২০১৭ ও ২০১৮ সালের জাতীয় চলচ্চিত্র পুরস্কার দিতে ১৩ সদস্যের জুরি বোর্ড গঠন করেছে সরকার। গতকাল বৃহস্পতিবার সরকারি এক তথ্য বিবরণীতে একথা জানানো হয়েছে।

তথ্য বিবরণীতে জানানো হয়, ১৩ সদস্য বিশিষ্ট জুরি বোর্ডে তথ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিবকে (প্রশাসন ও চলচ্চিত্র) সভাপতি করা হয়েছে। বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ডের ভাইস চেয়ারম্যান সদস্য-সচিব ও বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশনের ব্যবস্থাপনা পরিচালক, তথ্য মন্ত্রণালয়ের যুগ্মসচিব (চলচ্চিত্র) ও বাংলাদেশ ফিল্ম আর্কাইভের মহাপরিচালক সদস্য হিসেবে বোর্ডে দায়িত্ব পালন করবেন।

২০১৮ সালের জুরি বোর্ডের অন্য সদস্যরা হলেন- ঢাকা বিশ্ববিদ্যালয়ের টেলিভিশন ফিল্ম অ্যান্ড ফটোগ্রাফি ডিপার্ডমেন্টের চেয়ারম্যান অধ্যাপক শফিউল আলম ভূঁইয়া, চলচ্চিত্র অভিনেতা ড. এনামুল হক, সংগীত শিল্পী ফকির আলমগীর, দৈনিক ভোরের কাগজের সম্পাদক শ্যামল দত্ত, গীতিকার ও সংগীত পরিচালক হাসান মতিউর রহমান, অভিনেত্রী রওশন আরা রোজিনা, বাংলাদেশ চলচ্চিত্র সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার ও বাংলাদেশ চলচ্চিত্র গ্রাহক সংস্থার যুগ্ম-মহাসচিব তপন আহমেদ।

২০১৭ সালের জুরি বোর্ডের সদস্যদের মধ্যে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টেলিভিশন ফিল্ম অ্যান্ড ফটোগ্রাফির ডিপার্টমেন্টের চেয়ারম্যান অধ্যাপক শফিউল আলম ভূঁইয়া ছাড়াও আছেন একুশে টেলিভিশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মনজুরুল আহসান বুলবুল, চলচ্চিত্র অভিনেত্রী কোহিনুর আক্তার সুচন্দা, চলচ্চিত্র অভিনেতা ও প্রযোজক এম এ আলমগীর, বাংলাদেশ চলচ্চিত্র সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার, চিত্রগ্রাহক পংকজ পালিত ও সংগীত পরিচালক সুজেয় শ্যাম।

Check Also

বায়োমেট্রিক প্রতিবেদন ধরবে চিকিৎসক কর্মচারীর ফাঁকি

যমুনা নিউজ বিডি: চিকিৎসকসহ সরকারি সব চিকিৎসাসেবা প্রতিষ্ঠানে কর্মরতদের কর্মস্থলে উপস্থিতি নিশ্চিত করতে সরকার এবার …

Powered by themekiller.com