Breaking News
Home / সারাদেশ / বগুড়া / ছাত্র ইউনিয়ন বগুড়া জেলা সংসদ-এর সাদ্দাম সভাপতি সোহান সাধারণ সম্পাদক

ছাত্র ইউনিয়ন বগুড়া জেলা সংসদ-এর সাদ্দাম সভাপতি সোহান সাধারণ সম্পাদক

খবর বিজ্ঞপ্তীঃ “তোমার স্বদেশ লুট হয়ে যায় প্রতিদিন প্রতিরাতে,বিরুদ্ধতার চাবুক উঠাও হাতে”-এই স্লোগান কে ধারণ করে রোববার সকাল ১০ টায় বগুড়ার ঐতিহ্যবাহী সাতমাথাস্থ উদীচী কার্যালয়ে বাংলাদেশ ছাত্র ইউনিয়ন,বগুড়া জেলা সংসদ-এর ৩২ তম সম্মেলনের উদ্বোধন ঘোষণা করেন কেন্দ্রীয় সংসদের সহ-সভাপতি জহর লাল রায়।
উদ্বোধনী বক্তব্যে তিনি বলেন, সকল দুর্যোগপূর্ণ পরিস্থিতিতে ছাত্র ইউনিয়নের জন্মলগ্ন থেকেই ছাত্র সমাজসহ জনগণের পাশে সর্বোচ্চ শক্তি নিয়ে অধিকার প্রতিষ্ঠার লড়াইয়ে সক্রিয় ছিলেন। বর্তমান পরিস্থিতি সরকার যখন করোনা মহামারিতে জনগণের স্বাস্থ্য সুরক্ষা না দিয়ে করোনা কে পুঁজি করে দুর্নীতি,লুটপাটের মহাউৎসবে মেতেছে। তার প্রতিবাদে ছাত্র সমাজকে ঐক্যবদ্ধ হয়ে লড়াই সংগ্রামে আহ্বান জানান।
বাংলাদেশ ছাত্র ইউনিয়ন বগুড়া জেলা সংসদের সভাপতি নাদিম মাহমুদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেনের সঞ্চালনায় উদ্বোধনী অধিবেশন অতিথি হিসেবে বক্তব্য রাখেন সি পি বি, বগুড়া জেলা কমিটির সভাপতি জিন্নাতুল ইসলাম জিন্না ও ছাত্র ইউনিয়ন কেন্দ্রীয় সংসদের সাবেক সভাপতি শরিফুজ্জামান শরিফ।
উদ্বোধনী অধিবেশনে শুভেচ্ছা বক্তব্য রাখেন বাংলাদেশ কৃষক সমিতির সহ-সভাপতি মকবুল হোসেন,বাংলাদেশ ছাত্র ইউনিয়ন বগুড়া জেলা সংসদের সাবেক সভাপতি ও বাংলাদেশ কৃষক সমিতির সাধারণ সম্পাদক হাসান আলী শেখ,ট্রেড ইউনিয়ন বগুড়া জেলা কমিটির সহ-সভাপতি ফজলুর রহমান,বাংলাদেশ যুব ইউনিয়ন বগুড়া জেলা কমিটির সাধারণ সম্পাদক শাহনেওয়াজ কবির খান পাপ্পু, সাবেক ছাত্র নেতা শাহ্ মতিন সুজন।
উদ্বোধনী অদিবেশন শেষে ভাষা আন্দোলনের অগ্নিগর্ভ থেকে জন্ম নেওয়া লড়াই সংগ্রামের ঐতিহ্যবাহী সংগঠন বাংলাদেশ ছাত্র ইউনিয়ন, বগুড়া জেলা সংসদ-এর ৩২ তম কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত হয়। অধিবেশন
কাউন্সিলের মধ্য দিয়ে সভাপতি মোঃ সাদ্দাম হোসেন এবং মোঃ সোহানুর রহমান সোহান কে সাধারণ সম্পাদক করে ২৩ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

Check Also

বগুড়ায় সবজি বীজতলায় ব্যস্ত সময় কাটছে চাষিদের

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়ায় রবি মৌসুমের শীতকালীন আগাম সবজি চাষাবাদ শুরু করেছেন চাষিরা। এখন সবজি বীজতলায় …

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com