Home / সারাদেশ / রাজশাহী বিভাগ / ছাত্রফ্রন্টের নেতাকর্মীদের অবিলম্বে মুক্তি ও মামলা প্রত্যাহারের দাবি

ছাত্রফ্রন্টের নেতাকর্মীদের অবিলম্বে মুক্তি ও মামলা প্রত্যাহারের দাবি

রাবি প্রতিনিধি: বরিশালে শ্রমিকদের ভূখা মিছিল থেকে গ্রেফতারকৃত ছাত্রফ্রন্টের সভাপতি ইমরান হাবীবসহ শ্রমিক নেতাদের অবিলম্বে মুক্তির দাবি জানিয়েছে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের প্রগতিশীল ছাত্রজোট। রবিবার বেলা ১২টায় সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্টের টেন্টে বিক্ষোভ সমাবেশ থেকে তারা এ দাবি জানান।

রাবি শাখার ছাত্রফেডারেশনের রাজনীতি ও শিক্ষা বিষয়ক সম্পাদক মোহাব্বত হোসেন মিলনের সভাপতিত্বে সমাবেশে বক্তৃতা করেন বিপ্লবী ছাত্রমৈত্রী রাবি শাখার সাধারণ সম্পাদক রঞ্জু হাসান, বাংলাদেশ ছাত্র ইউনিয়নের রাবি সংসদ সদস্য শাকিলা খাতুন, সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্টের রাবি শাখার সভাপতি লিটন দাস এবং সাধারণ সম্পাদক আল আমিন প্রধান তারেক প্রমুখ।

সমাবেশে বক্তারা বরিশালে ভূখা মিছিল থেকে গ্রেফতারকৃত ছাত্রফ্রন্টের সভাপতি ইমরান হাবীনসহ শ্রমিকদের মুক্তি ও অবিলম্বে তাদের উপর মামলা প্রত্যাহারের দাবি জানান।

এর আগে একই দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে রাবি শাখা সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্ট। মিছিলটি ক্যাম্পাসের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে দলীয় টেন্টে মিলিত হয়ে একটি সংক্ষিপ্ত সমাবেশ করে।

সমাবেশে বক্তারা বলেন, বরিশালে ব্যাটারিচালিত অটোরিক্সা শ্রমিকদের ভূখা মিছিলে হামলাা এবং পরবর্তীতে ছাত্রফ্রন্টের কেন্দ্রীয় সভাপতি ইমরান হাবীব রুমন, আন্তর্জাতিক সম্পাদক ডা. মনীষা চত্রুবর্তীসহ শ্রমিকফ্রন্ট এবং ছাত্রফ্রন্টের নেতাদের গ্রেফতার করে। মনীষা চক্রবর্তীকে জামিন দিলেও ইমরান হাবীব রুমনকে এবং শ্রমিক নেতাদের মুক্তি দেয় নি উল্টো হামলা , মামলা, হয়রানি অব্যাহত রেখেছে। তাঁরা এই ঘটনার তীব্র নিন্দা জানান এবং মামলা প্রত্যাহার করে প্রশাসনকে শ্রমিকদের ন্যায্য দাবি ফিরিয়ে দিতে আহ্বান জানান।

এসময় উপস্থিত ছিলেন ছাত্রফ্রন্ট রাবি শাখার সাধারণ সম্পাদক আল আমিন তারেক, সহ সভাপতি সামসুজ্জোহা সাদিকসহ আরও সংগঠনের সদস্যব্ন্দৃ।

Check Also

নন্দীগ্রামে বিভিন্ন পুজা মন্ডপ পরির্দশন করেছেন পূজা উদযাপন কমিটির সভাপতি দুলাল চন্দ্র মহন্ত

যমুনা নিউজ বিডি:   বগুড়ার নন্দীগ্রামে শারদীয় দূর্গা পূজা মন্ডপ পরির্দশ করেছেন বাংলাদেশ পুজা উদযাপন …

Powered by themekiller.com