Home / শিক্ষাঙ্গন / ছাত্রদলের চার ইউনিটের আহ্বায়ক কমিটি ঘোষণা

ছাত্রদলের চার ইউনিটের আহ্বায়ক কমিটি ঘোষণা

যমুনা নিউজ বিডিঃ বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট), ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (ডুয়েট), ইডেন মহিলা কলেজ ও স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ শাখার ছাত্রদলের আহ্বায়ক কমিটি (আংশিক) গঠন করা হয়েছে।

শুক্রবার (২৪ জুলাই) এক সংবাদ বিবৃতিতে কমিটিগুলোর অনুমোদন তথ্য জানান সংগঠনটির ভারপ্রাপ্ত দফতর সম্পাদক আবদুস সাত্তার পাটোয়ারী। সংগঠনটির কেন্দ্রীয় সংসদের সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল কমিটির অনুমোদন করেছেন।

নবনির্বাচিত নেতাদেরকে আগামী এক মাসের মধ্যে ঘোষিত ইউনিট কমিটির পূর্ণাঙ্গ তালিকা একই সঙ্গে অধীনস্থ সব ইউনিট কমিটি গঠন করে ছাত্রদল কেন্দ্রীয় সংসদের কাছে জমা দেওয়ার জন্য বিশেষভাবে নির্দেশ দেওয়া হয়েছে।

ঘোষিত ইউনিটগুলো হলো- বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) আহ্বায়ক আসিফ হোসেন রচি, যুগ্ম আহ্বায়ক ফয়সাল নূর, সদস্যসচিব আলী আহমদ, সদস্য নওরোজ রহমান ইমন, মুসাওয়ার আহমেদ শফিক।

ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (ডুয়েট) আহ্বায়ক সোহাগ সরদার, যুগ্ম আহ্বায়ক সৈয়দ রাসেল, সদস্যসচিব ফজলে রাব্বি খান, সদস্য মো. সুজন, মো. রাসেল মিয়া।

ইডেন মহিলা কলেজের আহ্বায়ক রেহানা আক্তার শিরিন, যুগ্ম আহ্বায়ক সৈয়দা সুমাইয়া পারভীন, যুগ্ম আহ্বায়ক জান্নাতুল ফেরদৌস, সদস্যসচিব সানজিদা ইয়াসমিন তুলি, সদস্য তোহফা মোস্তফা, আনিকা চৌধুরী, শিখা আক্তার, স্বর্ণালী।

স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজের আহ্বায়ক মেহেদী হাসান সাকিব, যুগ্ম আহ্বায়ক মো. মেহেদী হাসান, যুগ্ম আহ্বায়ক মিজানুর রহমান, যুগ্ম আহ্বায়ক আল আমিন ভূঁইয়া, যুগ্ম আহ্বায়ক আফজাল হোসেন, যুগ্ম আহ্বায়ক খন্দকার মুয়িদ আদনান, যুগ্ম আহ্বায়ক তানভীর হোসেন তুহিন, যুগ্ম আহ্বায়ক তানভীর রহমান তন্ময়, বিজয় কুমার সাহা, মোখলেছুর রহমান ও নোমান পারভেজ, সদস্যসচিব সাদ বিন নেওয়াজ, সদস্য এস এম নাঈম।

Check Also

শারমিন জাহানকে সাময়িক বরখাস্ত করলো ঢাবি

যমুনা নিউজ বিডিঃ  বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) নকল এন-৯৫ সরবরাহের অভিযোগে আটক ঢাকা …

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com