Home / খেলাধুলা / চ্যাম্পিয়ন বাংলার বাঘিনীরা দেশে ফিরছেন বিকেলে

চ্যাম্পিয়ন বাংলার বাঘিনীরা দেশে ফিরছেন বিকেলে

যমুনা নিউজ বিডি ঃ বিজয়ের হাসি নিয়ে আজ বিকেলে দেশে ফিরছে এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ নারী ক্রিকেট দল। গতকাল শক্তিশালী ভারতকে হারিয়ে এশিয়া কাপ টি-টোয়েন্টি টুর্নামেন্টের শিরোপা জিতে নিয়েছে বাংলার বাঘিনীরা।

আজ সোমবার বিকেল ৫টা ৫০ মিনিটে ইউএস বাংলার একটি ফ্লাইটযোগে মালয়েশিয়া থেকে ঢাকায় পা রাখবে বাংলাদেশের নারীরা। পরে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন তাদের শুভেচ্ছা জানাবেন।

গতকাল টসে জিতে আগে ব্যাট করতে নেমে বাংলাদেশের বোলিং তাণ্ডবে নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেটে ১১২ রান তুলে ভারত। পরে ব্যাটিংয়ে নেমে দুর্দান্ত সূচনা এনে দেন শারমিন সুলতানা এবং আয়েশা রহমান। ওপেনিং জুটিতে আসে ৩৫ রান। শেষ ওভারে দরকার ছিল ৯ রান। হারমপ্রীত কাউর এসে চতুর্থ বলে তুলে নেন সানজিদাকে (৫)। শেষ পর্যন্ত রুদ্ধশ্বাস মুহূর্তের অবসান হয় বাংলাদেশের অসাধারণ বিজয়ে! দুই রান নিতে পেরেছিলেন সালমা আর জাহানারা।

এই রানের ফলে মালয়েশিয়ার কুয়ালালামপুরের মাঠটিতে গর্জে উঠে লাল সবুজের দল। গ্যালারিতে কিছু দর্শক চিৎকার করতে থাকেন। গোটা দেশ মেতে উঠে উল্লাসে। দুর্দান্ত অল-রাউন্ড পারফর্মেন্সে ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন রুমানা আহমেদ।

Check Also

টিকে থাকার লড়াইয়ে বিকেলে মুখোমুখি আফগানিস্তান-বাংলাদেশ

যমুনা নিউজ বিডি ডেস্ক :  এশিয়া কাপে সুপার ফোর পর্বের নিজেদের দ্বিতীয় ম্যাচে আফগানিস্তানের বিপক্ষে …

Powered by themekiller.com