Home / সারাদেশ / বগুড়া / চেলোপাড়ায় পুর্ব বগুড়া বাস মিনিবাস টার্মিনালে প্রাচীর নির্মানকে ঘিরে উত্তেজনা

চেলোপাড়ায় পুর্ব বগুড়া বাস মিনিবাস টার্মিনালে প্রাচীর নির্মানকে ঘিরে উত্তেজনা

স্টাফ রিপোর্টার ঃ বগুড়া শহরের চেলোপাড়া পুর্ব বগুড়া বাস মিনিবাস টার্মিনাল এর মালিক দাবিদারদের প্রাচীর নির্মানকে কেন্দ্র করে বাস মিনিবাস মালিক সমিতির সদস্য ও শ্রমিকদের মধ্যে উত্তেজনা দেখা দিয়েছে । সৃষ্ট উত্তেজনার প্রেক্ষিতে সেখানে পুলিশকে অব¯থান করতে দেখা গেছে ।
১৯৭৮ সাল থেকে ব্যবহার হয়ে আসা এই বাস ও মিনিবাস টার্মিনালটি ঘিরে ফেলার জন্য গতকাল বুধবার মালিক দাবিদার রোকসানা বেগম দিনা মিস্ত্রি দিয়ে প্রাচীর তৈরীর জন্য শ্রমিকদের কাজে লাগিয়ে দেন । এই ঘটনা দেখে শ্রমিক ও মালিক সমিতির সদস্যরা তাদের বাধা দেয় । এত সেখানে এক উত্তেজনাকর অবস্থা তৈরী হলে সেখানে আইন শৃংখলা রক্ষায় পুলিশ এসে অবস্থান নেয় ।
এই ঘটনা সম্পর্কে জানতে চাইলে সমিতির সাধারণ সম্পাদক মাইসুল তোফোয়েল কোয়েল জানান, এই টার্মিনালটি ভুমি মালিকের কাছ থেকে লিজ নিয়ে ১৯৭৮ সাল থেকে ব্যবহার হয়ে আসছে । সর্বশেষ এর মালিক মোহাব্বত হোসেন ও সমিতির সাধারণ সম্পাদক হিসেবে মাইসুল তোফায়েলের মধ্যে স্বাক্ষরিত লিখিত চুক্তিমুলে ০১-০৫-১৮ থেকে ৩১ -১২-২১ ইং পর্যন্ত এটি টার্মিনাল হিসেবে ব্যবহার হওয়ার কথা । সেই হিসেবেই এটি টার্মিনাল হিসেবে ব্যবহার হয়ে আসছে । কিন্তু কাল বুধবার হঠাৎ করে টার্মিনালকে ঘিরে ফেলার জন্য মালিক দাবিদার রোকসানা বেগম দিনা কেন প্রাচীর দিতে চাচ্ছেন তা’ তারা বুঝে উঠতে পারছেননা । পরিস্থিতির প্রেক্ষিতে এব্যপারে পুর্ব বগুড়া বাস মিনিবাস মালিক সমিতির একটি সভা আহ্বান করা হয়েছে ।

Check Also

শ্রীনগরে হাতুড়ির আঘাতে স্কুলছাত্র নিহত

যমুনা নিউজ বিডি: মুন্সীগঞ্জের শ্রীনগরে পূর্বশত্রুতার জেরে প্রতিপক্ষের হাতুড়ির আঘাতে মো. রিফাত দেওয়ান (১৭) নামে …

Powered by themekiller.com