Breaking News
Home / সারাদেশ / রংপুর বিভাগ / চিতলমারী নতুর করে ৩ জন করোনা আক্রান্ত

চিতলমারী নতুর করে ৩ জন করোনা আক্রান্ত

চিতলমারী (বাগেরহাট) প্রতিনিধি : বাগেরহাটের চিতলমারী উপজেলা সমাজ সেবা কর্মকর্তাসহ নতুন করে আরও ৩ জনের করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। আক্রান্তরা সকলেই পুরুষ। এ ঘটনায় আক্রান্তদের ৩টি বাড়ি উপজেলা প্রশাসন লকডাউন ঘোষণা করেছে। সেই সাথে আক্রান্তদের হোম আইসোলেশনে থেকে চিকিৎসা নেয়ার নির্দেশ দেয়া হয়েছে। এ নিয়ে চিতলমারীতে মোট করনা আক্রান্তের সংখ্যা এ পর্যন্ত ৫৭ জন। এদেরমধ্যে ৪৬ জন সুস্থ্য হয়েছেন। গতকাল সোমবার (৩ আগস্ট) দুপুরে উপজেলা নির্বাহী অফিসার মোঃ মারুফুল আলম এ তথ্য নিশ্চিত করেছেন।  চিতলমারী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ মামুন হাসান জানান, করোনা উপসর্গ দেখা দেয়ায় গত ২৮ জুলাই ৪ জন ও ২ আগস্ট ২ জনের নমুনা সংগ্রহ করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে পাঠান হয়। সেখান থেকে নমুনা পরীক্ষা শেষে ৩ আগস্ট (সোমবার) চিতলমারী উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মোঃ আবু মূছা (৩৬), পল্লী বিদ্যুতের জুনিয়র ইঞ্জিনিয়ার গৌতম কুমার সরকার (৩৫) ও লাইনম্যান শিমুল খান (২০) সহ ৩ জনের রিপোর্ট করোনা পজেটিভ আসে।

এ ঘটনায় সোমবার সকালে আক্রান্তদের ৩টি বাড়ি উপজেলা প্রশাসন লকডাউন ঘোষণা করেছে। সেই সাথে আক্রান্তদের হোম আইসোলেশনে থেকে চিকিৎসা নেয়ার নির্দেশ দেয়া হয়েছে।
প্রসংগত, এ নিয়ে চিতলমারীতে মোট করনা আক্রান্তের সংখ্যা এ পর্যন্ত ৫৭ জন। এদেরমধ্যে ৪৭ জন পুরুষ ও ১০ জন নারী। আক্রান্তদের মধ্যে ৪৬ জন সুস্থ্য হয়েছেন।

Check Also

বগুড়ায় ১ম স্ত্রীর আঘাতে ৯ম সতীন আহত

যমুনা নিউজ বিডিঃ বগুড়ার আদমদীঘিতে ১ম স্ত্রীর আঘাতে ৯ম সতীন আহতের ঘটনা ঘটেছে। আহত বিলকিছ …

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com