Breaking News
Home / সারাদেশ / রাজশাহী বিভাগ / চাঁপাইনবাবগঞ্জে সনাক্ত ৫৭ জনের মধ্যে সুস্থ ৩৭

চাঁপাইনবাবগঞ্জে সনাক্ত ৫৭ জনের মধ্যে সুস্থ ৩৭

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জে সোমবার(৮’জুন) দুপুর পর্যন্ত করোনা সনাক্ত ৫৭ জনের মধ্যে ৩৭ জনকে সুস্থ ঘোষণা করা হয়েছে। এদিন বিভিন্ন উপজেলার আরও ২২ জনকে সুস্থ ঘোষণা করা হয়।এদের মধ্যে সদরে ২২, শিবগঞ্জে ১ ও ভোলাহাটে ১জনকে সুস্থ ঘোষণা করা হয়। ফলে সোমবার ‘সদর ও ভোলাহাট উপজেলা ‘আক্রান্ত শুন্য’ হয়েছে। এখন শিবগঞ্জে ৯,গোমস্তাপুরে ৮ ও নাচোল উপজেলায় ৩ জন সহ জেলায় ২০ জন আক্রান্ত রয়েছেন। এদের মধ্যে আরও কয়েকজন রয়েছেন সুস্থের পথে। জেলায় এ পর্যন্ত শনাক্ত হন সদরে ২৪, শিবগঞ্জে ১১,গোমস্তাপুরে ৮,নাচোলে ১০ ও ভোলাহাটে ৪ জন। শেষ গত শনিবার(৬’জুন) শিবগঞ্জ পৌর এলাকার এক গৃহবধু(২০) সনাক্ত হন।

সিভিল সার্জন জাহিদ নজরুল চৌধুরী সোমবার দুপুরে এসব তথ্য নিশ্চিত করে বলেন, গত রোববার(৭’জুন) বিকেলে রাজশাহী থেকে পাওয়া ৮২টি নমুনার ফল নেগেটিভ এসেছে। তিনি বলেন, এ পর্যন্ত পরীক্ষার জন্য রাজশাহী ও ঢাকায় নমুনা পাঠানো হয়েছে ২ হাজার ২০২টি । ফল পাওয়া গেছে ২ হাজার ৩৭ টি। এর মধ্যে পজিটিভ ফল এসেছে ৫৭টি। নেগেটিভ ফল এসেছে ১ হাজার ৯৮০টি।এখনও ফল আসেনি ১৬৫টি নমুণার। এদিকে সোমবার নতুন করে ১৬৫টি নমুনা পরীক্ষায় পাঠানো হয়েছে। এছাড়া আরও নমুনা পরীক্ষার জন্য সংগ্রহ হয়েছে।

সিভিল সার্জন বলেন, সোমবার জেলায় হোম কোয়ারান্টাইনে ২৬৮,প্রাতিষ্ঠানিক কোয়ারান্টাইনে ৯ ও আইসোলেশন ইউনিটে ১ জন ভর্তি রয়েছেন। জেলায় এখন পর্যন্ত করোনায় কেউ মারা যায় নি।

সিভিল সার্জন আরও বলেন, জেলায় এ পর্যন্ত সনাক্ত সকলেই ‘উপসর্গহীন’। সুস্থদের প্রায় সকলেই বাড়িতে থেকেই সুস্থ হয়েছেন। এখন জেলায় আক্রান্ত ২০ জনের বেশিরভাগই নিজ আবাসস্থলে কোয়ারান্টাইনে রয়েছেন ও ভাল আছেন। জেলায় কোন আশংকাজনক রোগী নেই বলেও জানান তিনি।

Check Also

করোনায় মারা গেলেন সেই সাহেদের বাবা

যমুনা নিিউজ বিডিঃ করোনা টেস্টের ভুয়া রিপোর্ট প্রদান, প্রতারণা ও প্রভাব বিস্তার করে দেশজুড়ে আলোচনায় …

%d bloggers like this:

Powered by themekiller.com