Home / সারাদেশ / রাজশাহী বিভাগ / চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের অভিযানে ফেনসিডিলসহ ৩ জন গ্রেফতার , কাভার্ড ভ্যান জব্দ

চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের অভিযানে ফেনসিডিলসহ ৩ জন গ্রেফতার , কাভার্ড ভ্যান জব্দ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ঝিলিম ইউনিয়নের আমনুরা এলাকার শিমুলতলা মোড়ে অভিযান পরিচালনা করে আমদানী নিষিদ্ধ ভারতীয় মাদক ফেনসিডিল উদ্ধার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়নের সদস্যরা। অভিযানে ৩ জনকে গ্রেফতার করা হয় এবং মাদক পরিবহনে ব্যবহৃত ১টি কাভার্ড ভ্যান জব্দ করা হয়। র‌্যাবের দাবী গ্রেফতারকৃতরা মাদক ব্যবসায়ী।
গ্রেফতারকৃতরা হলো- মাদারীপুর জেলার কালকিনি উপজেলার সাহেবরামপুর এলাকার মৃত কালাচাঁন সরকারের ছেলে মো. আব্দুল হামিদ ওরফে পরান (৫০), চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর উপজেলার নওদাপাড়া এলাকার মৃত এনামুল হক জেটুর ছেলে মো. শাহিন উদ্দিন মিলন ওরফে নেফাজুল (২৯) এবং মাগুড়া জেলার সদর উপজেলার নিশ্চিন্তপুর এলাকার মৃত ইউসুফ আলীর ছেলে কাভার্ড ভ্যানের চালক মো. তারিকুল ইসলাম (২৬)।
এ বিষয়ে র‌্যাব-৫ রাজশাহীর সহকারী পরিচালক মঙ্গলবার সন্ধ্যা ৭টায় এক প্রেস বিজ্ঞপ্তীর মাধ্যমে জানিয়েছেন, চাঁপাইনবাগঞ্জ সদর উপজেলার আমনুরা টু নাচোলগামী পাকা রাস্তার ওপর শিমুলতলা মোড় এলাকার সিনজেনটা অফিসের সামনে কাভার্ড ভ্যানে করে মাদকসহ কতিপয় ব্যক্তির অবস্থানের গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫ রাজশাহীর সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার মো. আজমল হোসেন এবং স্কোয়াট কোমান্ডার সহকারী পুলিশ সুপার মো. মাসুদ রানার নেতৃত্বে মঙ্গলবার দুপুর সাড়ে ৩টায় অভিযান পরিচালনা করে। এ সময় একটি টাটা কাভার্ড ভ্যানে তল্লাশি করে গাড়ির বডিতে বিশেষ কায়দায় রক্ষিত ৯৯ হাজার টাকা মূল্যের মোট ১৯৮ বোতল ফেনসিডিলসহ হামিদ, মিলন ও তারিকুলকে গ্রেফতার করা হয়। অভিযানে কাভার্ড ভ্যান ও তাদের সাথে থাকা আনুষঙ্গিক জিনিস জব্দ করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন ধরে ফেনসিডিলসহ বিভিন্ন ধরনের মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে এবং এ বিষয়ে নবাবগঞ্জ সদর মডেল থানায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে বলে জানান সহকারী পরিচালক।

Check Also

জয়পুরহাট ইসলামী ব্যাংকের আরো ২২ জন আক্রান্ত

জয়পুরহাট প্রতিনিধিঃ ইসলামী ব্যাংক বাংলাদেশ জয়পুরহাট শাখার ব্যবস্থাপক সহ আরো ২২ জন করোনা আক্রান্ত হয়েছেন। …

%d bloggers like this:

Powered by themekiller.com