Breaking News
Home / সারাদেশ / চট্টগ্রাম বিভাগ / চসিক প্রশাসক হলেন খোরশেদ আলম সুজন

চসিক প্রশাসক হলেন খোরশেদ আলম সুজন

যমুনা নিউজ বিডিঃ করোনা ভাইরাসের মহামারীর মধ্যে নির্ধারিত সময়ে ভোট করতে না পারায় চট্টগ্রাম সিটি করপোরেশনে প্রশাসক বসিয়েছে সরকার। চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি খোরশেদ আলম সুজনকে এই সিটির প্রশাসকের দায়িত্ব দেওয়া হয়েছে। মঙ্গলবার সচিবালয়ে সাংবাদিকদের এ তথ্য জানান স্থানীয় সরকার মন্ত্রী তাজুল ইসলাম।

তিনি বলেন, আগামীকাল ৫ আগস্ট চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়রের মেয়াদ শেষ হবে। করোনা পরিস্থিতির মধ্যে নির্বাচন কমিশনের পক্ষে নতুন নির্বাচন আয়োজন করা সম্ভব না হওয়ায় সেখানে প্রশাসক নিয়োগ দেয়া হয়। তাজুল ইসলাম আরও বলেন, প্রশাসক হিসেবে নিয়োগ দিতে বেশ কয়েকজনের নাম প্রস্তাব করা হলে চট্টগ্রাম জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. খোরশেদ আলমকে নিয়োগ দেয়ার সিদ্ধান্ত নেয়া হয়। সিদ্ধান্ত অনুযায়ী আগামীকাল তাকে যোগদান করতে নির্দেশ দেয়া হয়েছে। কবে নাগাদ নির্বাচন আয়োজন করা হতে পারে? সাংবাদিকদের এমন প্রশ্নের উত্তরে মন্ত্রী তাজুল ইসলাম বলেন, করোনা পরিস্থিতি স্বাভাবিক না হলে কবে নির্বাচন আয়োজন করা হবে সেটি নিশ্চিত করে বলা সম্ভব হচ্ছে না। সরকার নানা বিচার-বিশ্লেষণ করে প্রশাসক নিয়োগ দিয়েছে। উল্লেখ্য, ২০১৫ সালের ৬ আগস্ট আ জ ম নাছির উদ্দীন মেয়রের দায়িত্ব নিয়েছিলেন। স্থানীয় সরকার আইন অনুযায়ী পর্ষদের মেয়াদ পাঁচ বছর। এই হিসাবে বর্তমান পর্ষদের মেয়াদ শেষ হচ্ছে আগামীকাল (৫ আগস্ট)।

Check Also

সোনাতলা-সারিয়াকান্দি সড়ক যোগাযোগ বন্ধ, পথচারীদের দূর্ভোগ চরমে

যমুনা নিউজ বিডিঃ বগুড়ার সোনাতলা-সারিয়াকান্দি সড়কের বুড়ামেলা নামক স্থানে সুখনদীর অব্যাহত ভাঙনে ব্রীজের দক্ষিণ পার্শ্বের …

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com