Home / অর্থনীতি / গ্রামীণফোনের ফোরজি গ্রাহক ৫০ লাখ

গ্রামীণফোনের ফোরজি গ্রাহক ৫০ লাখ

যমুনা নিউজ বিডি: ফোরজি চালুর আট মাসের মধ্যেই গ্রামীণফোন দেশের প্রথম অপারেটর হিসেবে এই সেবার ৫০ লাখ গ্রাহক অর্জন করেছে। ফোরজি ডিভাইসের উচ্চমূল্য এবং ইকো-সিস্টেমে এসব ডিভাইসের অভাব থাকার পরও এই সাফল্য কম্পানির জন্য একটি বড় অর্জন বলে উল্লেখ করেছে এ অপারেটর।

গতকাল বুধবার গ্রামীণফোনের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, চলতি বছরের ফেব্রুয়ারিতে বাংলাদেশে ফোরজি চালু হওয়ার পর অপারেটররা দ্রুত কাভারেজ সম্প্র্রসারণ করে। ফোরজি চালু হওয়ার পর সবার হাতে উচ্চগতির ইন্টারনেট সেবা পৌঁছে দেওয়ার প্রতিশ্রুতির মাধ্যমে দেশে ডিজিটালাইজেশনের এক নতুন যুগ সূচিত হয়েছে।

এ উপলক্ষে গ্রামীণফোনের ডেপুটি সিইও এবং সিএমও ইয়াসির আজমান বলেন, ‘আমাদের নেটওয়ার্ক ও সেবার ওপর গ্রাহকের আস্থা দেখে আমরা সম্মানিত বোধ করছি। আমরা সব সময় সেবার উচ্চমান বজায় রাখতে এবং গ্রাহকদের সেরা সেবা দিতে প্রতিশ্রুতিবদ্ধ। এ বিষয়ে আমাদের প্রচেষ্টা লক্ষ করে বিশ্বখ্যাত ইন্টারনেটের সংযোগ এবং গতি পরীক্ষা ও গতি পর্যালোচনাকারী প্রতিষ্ঠান ওকলা আমাদের দেশের সবচেয়ে দ্রুতগতির নেটওয়ার্ক হিসেবে স্বীকৃতি দিয়েছে।’

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গ্রামীণফোন ইন্টারনেট ব্যবহারযোগ্য ডিভাইসের দাম হ্রাসে, নিজে ডিজিটাল সেবা চালু করতে এবং নতুন নতুন সেবা চালু করতে বিভিন্ন স্টার্টআপকে সমর্থন দিতে অনেক প্রতিষ্ঠানের সঙ্গে কাজ করছে। বর্তমানে তিন কোটি ৬০ লাখের বেশি গ্রাহক নিয়ে গ্রামীণফোন দেশের বৃহত্তম ইন্টারনেট সেবাদানকারী প্রতিষ্ঠান।

Check Also

পর্যটনের বিকাশে ১৩০০ কোটি টাকার প্রকল্প

যমুনা নিউজ বিডি: বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মাহবুব আলী বলেছেন, বাংলাদেশের পর্যটনশিল্পকে অর্থনৈতিক …

Powered by themekiller.com