Breaking News
Home / বিনোদন / গৌরীর জন্য সিনেমা ছাড়তেও রাজি ছিলেন শাহরুখ

গৌরীর জন্য সিনেমা ছাড়তেও রাজি ছিলেন শাহরুখ

যমুনা নিউজ বিডি ডেস্ক : পর্দায় রোমান্টিক হিরো হিসেবেই বেশি দেখা যায় শাহরুখ খানকে। ভক্তদের কাছে তিনি ‘রোমান্স কিং’। বাস্তব জীবনেও গৌরীর প্রেমে পাগল ছিলেন শাহরুখ। এমনকি তার জন্য সিনেমা ছাড়তেও রাজি ছিলেন।

শাহরুখের প্রথম সিনেমা ‘দিওয়ানা’ মুক্তির আগেই বিয়ে করেন এই জুটি। নির্মাতা এফ সি মেহরা চেয়েছিলেন ‘চমৎকার’ সিনেমা মুক্তির আগে শাহরুখ যেন বিয়ে না করেন। কারণ বিয়ে করলে নারী ভক্তদের মধ্যে শাহরুখের ক্রেজ কমে যেতে পারে। তবে পরিচালকের সেই কথা মানেননি এই অভিনেতা।

এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘সবার আগে আমার স্ত্রী। যদি কখনো ক্যারিয়ার ও গৌরীর মধ্যে কাউকে বেছে নিতে বলা হয়, আমি সিনেমা ছেড়ে দিব। আমি তার জন্য গাপল। আমার একমাত্র সম্পদ সে। তাকে আমি ভালোবাসি।’

এই অভিনেতাকে নিয়ে বই লিখেছেন অনুপমা চোপড়া। বইটির নাম ‘কিং অব বলিউড: শাহরুখ খান অ্যান্ড দ্য সিডাকটিভ ওয়ার্ল্ড অব ইন্ডিয়ান সিনেমা’। এতেই ‘রব নে বানাদি জোড়ি’ সিনেমাখ্যাত এই অভিনেতার প্রেমের গল্প তুলে ধরেছেন অনুপমা। গৌরীর সঙ্গে প্রথম দেখা, সুইমিংপুলের পাশে কোলা খাওয়া, মেয়েলি কণ্ঠে গৌরীকে তার বাড়িতে ডাকা এবং সর্বশেষ গৌরীর মা-বাবাকে রাজি করিয়ে বিয়ে— বইটিতে সবকিছুই তুলে ধরা হয়েছে।

শাহরুখ-গৌরী ১৯৯১ সালের ২৫ অক্টোবর বিয়ে করেন। বিয়ের ছয় বছর পর পর্যন্ত বলিউডে মোটামুটি স্ট্রাগল করেছেন শাহরুখ। ১৯৯৭ সালে তাদের প্রথম ছেলে আরিয়ানের জন্ম হয়। এরপরই বলিউডের অন্যতম নাম হয়ে ওঠেন শাহরুখ। অন্যদিকে গৌরী ঝুঁকে পড়েন ইন্টেরিয়র ডিজাইনিং-এর দিকে। ২০০০ সালের মে মাসে তাদের মেয়ে সুহানার জন্ম হয়। ২০১৩ সালে সারোগেসি পদ্ধতিতে তৃতীয় সন্তান আব্রামের মা-বাবা হন এই তারকা দম্পতি।

Check Also

অপূর্ব ও মেহজাবীন কোয়ারেন্টিনে

যমুনা নিউজ বিডিঃ ইউনিটের সদস্য কোভিড পজিটিভ, শুটিং চলাকালীন দ্বিতীয়ববারের মতো করোনা পরীক্ষা করা হলো। …

%d bloggers like this:

Powered by themekiller.com