Home / সারাদেশ / গোবিন্দগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় ব্যাংক কর্মকর্তাসহ নিহত ৩, আহত ২৫

গোবিন্দগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় ব্যাংক কর্মকর্তাসহ নিহত ৩, আহত ২৫

যমুনা নিউজ বিডি ঃ রংপুর-ঢাকা মহাসড়কের গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার বোয়ালিয়া এলাকায় বৃহস্পতিবার সকাল ৮টার দিকে দু’টি বাসের মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত ও অন্তত ২৫ জন আহত হয়েছেন। অন্যদিকে বেলা ১১টার দিকে গোবিন্দগঞ্জের কাটাখালি বালুয়া এলাকায় কাভার্ডভ্যানের ধাক্কায় অজ্ঞাত পরিচয় এক বৃদ্ধ পথচারী মারা গেছেন।
দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত দুইজনের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। তিনি হলেন, জয়পুরহাট জেলার কালাই উপজেলার বকলগাড়ী গ্রামের মোজাহার আলীর ছেলে মেহেদী হাসান (৩৫)। আহতদের উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল ও বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত মেহেদী হাসান আল আরাফা ইসলামী ব্যাংক পলাশবাড়ী শাখার ক্যাশ ইনচার্জ ছিলেন।
অন্যদিকে, প্রত্যক্ষদর্শীরা জানান, কাটাখালি বালুয়া এলাকায় রাস্তা পার হতে গিয়ে এক পথচারী বৃদ্ধ দ্রুতগামী কাভার্ডভ্যানের ধাক্কায় ঘটনাস্থলেই মারা যান।
গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ওসি আকতারুজ্জামান জানান, ঢাকা থেকে ছেড়ে আসা রংপুরগামী খালেক এন্টারপ্রাইজ ( ঢাকা মেট্রো-ব-১৩-০৪৭৭) একটি যাত্রীবাহী বাসের সাথে বোয়ালিয়া এলাকায় সকাল ৮টার দিকে রংপুর থেকে ঢাকাগামী মায়ের আঁচল পরিবহনের একটি যাত্রীবাহীবাসের (ঢাকা মেট্রো-ব-১১-৬৭১০) সাথে মুখোমুখি সংঘর্ষে এ হতাহতের ঘটনা ঘটে।

Check Also

নন্দীগ্রামে বিভিন্ন পুজা মন্ডপ পরির্দশন করেছেন পূজা উদযাপন কমিটির সভাপতি দুলাল চন্দ্র মহন্ত

যমুনা নিউজ বিডি:   বগুড়ার নন্দীগ্রামে শারদীয় দূর্গা পূজা মন্ডপ পরির্দশ করেছেন বাংলাদেশ পুজা উদযাপন …

Powered by themekiller.com