Home / সারাদেশ / ঢাকা বিভাগ / গোপালগঞ্জে ব্যবসায়ীকে কুপিয়েছে মাদকসেবীরা, আটক-১

গোপালগঞ্জে ব্যবসায়ীকে কুপিয়েছে মাদকসেবীরা, আটক-১

যমুনা নিউজ বিডিঃ গোপালগঞ্জের কাশিয়ানীতে মাদক বিক্রি ও সেবনে বাধাঁ দেয়ায় মো: সোমেল সরদার (৩২) নামে এক ব্যবসায়ীকে কুপিয়েছে মাদকসেবীরা।

এ ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ। বুধবার রাতে কাশিয়ানী উপজেলার ফুকরা চৌরাস্তায় এ হামলার ঘটনা ঘটে।

আহত মো: সোমেল সরদার কাশিয়ানী উপজেলার ফুকরা গ্রামের মৃত ইসমাইল সরদারের ছেলে। তার ফুকরা বাজারে অটো মোবাইলের (গাড়ীর খুচরা যন্ত্রাংশ) দোকান রয়েছে।

আহত সোমেল সরদারের ভাই কাশিয়ানী উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি সুমন সরদার জানান, বেশ কয়েকদিন আগে মাদকসেবী আজিম, মোবারক ও সাইফুলকে এলাকায় মাদক বিক্রি ও সেবন করতে নিষেধ করেন সোমেল সরদার।

বুধবার রাতে ওই মাদকসেবীরা আবারো মাদক বিক্রি ও সেবন করতে গেলে সোমেল সরদার বাঁধা দেন। এতে ক্ষিপ্ত হয়ে মাদকসেবীরা তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ফেলে রেখে পালিয়ে যায়।

পরে এলাকাবাসী মারাত্মক আহতাবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি হলে রাতেই খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

কাশিয়ানী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: আজিজুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনার খবর শুনে অভিযান চালিয়ে একজনকে আটক করা হয়েছে। তবে এখন পযর্ন্ত থানায় কোন অভিযোগ হয়নি। অভিযোগ পেলে দ্রুত আসামীদের গ্রেফতার করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Check Also

শিবগঞ্জে বিট পুলিশিং সংক্রান্তে মত বিনিময় সভা

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ আজ মঙ্গলবার বগুড়ার শিবগঞ্জ থানা পুলিশের আয়োজনে পৌর মিলনায়তনে বিট পুলিশিং সংক্রান্তে …

%d bloggers like this:

Powered by themekiller.com