Home / খেলাধুলা / গেইল ঝড়ে জয় পেল পাঞ্জাব

গেইল ঝড়ে জয় পেল পাঞ্জাব

যমুনা নিউজ বিডিঃ টানা পাঁচ ম্যাচ হারের পর জয়ের দেখা পেল কিংস ইলেভেন পাঞ্জাব। ক্রিস গেইল একাদশে ফিরলেন আর জয়ের দেখা পেল প্রীতি জিনতার দল।বৃহস্পতিবার (১৫ অক্টোবর) শারজায় রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরকে হারাল কিংস ইলেভেন পাঞ্জাব। ১৭২ রান তাড়া করতে নেমে ৮ উইকেট ম্যাচ জিতে নেয় পাঞ্জাব।

ব্যাট হাতে দলকে সামনে থেকে নেতৃত্ব দেন ক্যাপ্টেন লোকেশ রাহুল। তাকে যোগ্য সঙ্গ দেন মায়াঙ্ক আগরওয়াল এবং ক্রিস গেইল। গেইল মৌশুমে প্রথম ম্যাচ খেলতে নেমে দুরন্ত হাফ-সেঞ্চুরি করে দলকে জেতানোর পাশাপাশি বুঝিয়ে দিলেন তিনি, ফুরিয়ে যাননি।তবে ম্যাচের শেষ ওভার ছিল রোমাঞ্চে ভরা। শেষ ওভারে মাত্র ২ রান করলেই জিতবে, এই অবস্থায় প্রথম দুই বল ডট। তৃতীয় বলে এক রান নেন গেইল। কিন্তু চতুর্থ ডেলিভারি ফের ডট। পঞ্চম বলে গেইল রানআউট। সুতরাং শেষ বলে জিততে হলে এক রান করতে হবে। তবে তার তোয়াক্কা না করে স্টেপআউট করে চাহালকে মাঠের বাইরে পাঠিয়ে ম্যাচ জিতে নেয় কিংস ইলেভেন।প্রথম লেগে সাতটি ম্যাচের মধ্যে একটি ম্যাচ জিতলেও দ্বিতীয় লেগের প্রথম ম্যাচেই জয় পেল কিংস ইলেভেন। জয় এল প্রথম পর্বে একমাত্র জয় পাওয়া সেই রয়্যাল চ্যালেঞ্জার্সের বিরুদ্ধে। ১৭১ রান তাড়া করতে নেমে কিংস ইলেভেনের দুই ওপেনার লোকেশ রাহুল ও মায়াঙ্ক আগরওয়াল ৭৮ রান যোগ করে দারুণ শুরু করেন। মাত্র ২৫ বলে তিনটি ছয় ও চারটি বাউন্ডারিসহ ৪৫ রানের ইনিংস খেলেন আগরওয়াল। তারপর ক্রিজে আসেন গেইল। এবারের আসরের প্রথম ম্যাচ। শুরুতেই একটু দেখে খেলে পরে নিজমূর্তি ধারণ করেন গেইল।শেষ পর্যন্ত ৪৫ বলে পাঁচটি ছক্কা ও একটি চারের সাহায্যে ৫৩ রানের ইনিংস খেলেন গেইল। একই সঙ্গে এদিন আইপিএলে ৪৫০০ রানের মাইলস্টোন পূর্ণ করেন গেইল। এছড়া ৬১ রানের অপরাজিত ইনিংস খেলেন কিংস ইলেভেন ক্যাপ্টেন রাহুল। ৪৯ বলের ইনিংসে পাঁচটি ছয় একটি বাউন্ডারি মারেন রাহুল৷ ম্যাচের সেরা হন তিনি।

Check Also

নাটকীয় ম্যাচে সুপার ওভারে জিতল কলকাতা

যমুনা নিউজ বিডিঃ আইপিএলে সুপার ওভারে সানরাইজার্স হায়দরাবাদকে হারিয়েছে কলকাতা নাইট রাইডার্স। নির্ধারিত ২০ ওভারে দুইদল …

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com