Breaking News
Home / সারাদেশ / বগুড়া / গাবতলীতে গ্রামীণ ফোন অফিস চুরির দায়ে গ্রেফতার ১

গাবতলীতে গ্রামীণ ফোন অফিস চুরির দায়ে গ্রেফতার ১

গাবতলী প্রতিনিধিঃ বগুড়ার গাবতলী পৌর সদরে গ্রামীণ ফোনের পরিবেশকের অফিস চুরির ঘটনায় জড়িত সন্দেহে জিল্লুর রহমান (৪০) নামের এক যুবককে আটক করেছে পুলিশ।

জানা গেছে, গাবতলী মডেল থানার পশ্চিমপার্শ্বে রায়হান কমপ্লেক্সের ৩য়তলায় গ্রামীণ ফোনের পরিবেশকের ১টি অফিস রয়েছে। ওই অফিসে ১৬জন কর্মীর মাধ্যমে গাবতলী এবং সারিয়াকান্দী উপজেলায় মিনিট কার্ড ও স্ক্যাচকার্ড বিক্রি করা হয়ে থাকে। গত ২৭আগষ্ট রাত ১০টায় অফিস বন্ধ করা হয়।

এরপর ২৯আগষ্ট সকালে দেখা যায়, অফিসের দরজার হ্যাজবল ভেঙে ড্রয়ারে রাখা নগদ ১লাখ ২২হাজার টাকা এবং ১২লাখ ৩৪হাজার টাকা মূল্যের স্ক্যাচকার্ড চুরি করা হয়েছে।

সচেতনমহলের ধারনা, রায়হান কমপ্লেক্সের নিচতলায় লোহার কেচিগেটের চাবিগুলো যাদের কাছে থাকে তারাই এই চুরির সাথে জড়িত থাকতে পারে। তবে প্রতিষ্ঠানের পরিবেশক হাবীব রেজুয়ান তার ব্যবসায়িক পার্টনারদের কাছ থেকে মোট ৪০লাখ টাকা গ্রহণ করায় অনেকে বিষ্ময় প্রকাশ করেছেন।

২৮আগষ্ট ওই ব্যবসা প্রতিষ্ঠানের পরিবেশক হাবীব রেজুয়ান বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ দাখিল করলে পুলিশ এজাহার নামীয় ওই অফিসে কর্মরত পার্টনার কাম ম্যানেজার সুজন (২৮), পিওন আবু জাফর (৪৫) ক্যাশিয়ার তোহাব হোসেন রনি (২৭)এবং আয়া মনজিলে খাতুন (৩৬)কে গ্রেফতার করে ৭দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করে। আজ ৭সেপ্টেম্বরে রিমান্ড আবেদনের শুনানী রয়েছে।

মামলার আই.ও শওকত জানান, গ্রামীণ ফোনের পরিবেশকের অফিস চুরির ঘটনায় জড়িত সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য জিল্লুর রহমানকে থানায় আনা হয়েছে। জিল্লুর পৌরসভাধীন গোরদহ গ্রামের মৃত মুসা সরদারের ছেলে।

Check Also

বগুড়ায় নতুন আক্রান্ত ৩১, সুস্থ্য ২৩

 স্টাফ রিপোর্টারঃ বগুড়ায় গেল ২৪ ঘন্টায় নতুন করে ৩১জন করোনায় আক্রান্ত হয়েছেন। ২১৫ নমুনার ফলাফলে …

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com