Breaking News
Home / সারাদেশ / রংপুর বিভাগ / গাইবান্ধা- ৩ আসনে ঐক্যফ্রন্টের প্রার্থীর মনোনয়ন পত্র প্রত্যাহার

গাইবান্ধা- ৩ আসনে ঐক্যফ্রন্টের প্রার্থীর মনোনয়ন পত্র প্রত্যাহার

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধা -৩ (পলাশবাড়ী-সাদুল্লাপুর ) আসনের ঐক্যফ্রন্টের প্রার্থী ও গাইবান্ধা জেলা বিএনপির সভাপতি ময়নুল হাসান সাদিক মনোনয়ন পত্র প্রত্যাহারের ঘোষনা দিলেন।
বৃহস্পতিবার দুপুরে গাইবান্ধা জেলা বিএনপি কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি মনোনয়ন প্রত্যাহারের ঘোষনা দেন ।
তিনি সংবাদ সম্মেলনে , একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে তামাশার নির্বাচন, ভোট ডাকাতিসহ নানা অনিয়ম অভিযোগ এনে স্থগিত হওয়া এই আসন থেকে নিজের মনোনয়ন প্রত্যাহার করার সিদ্ধান্ত জানান ।
সংবাদ সম্মেলন শেষে জেলা রিটার্নিং কর্মকর্তা ও গাইবান্ধা জেলা প্রশাসক আব্দুল মতিনের কাছে ঐক্যফ্রন্ট প্রার্থী অধ্যাপক ডাঃ ময়নুল হাসান সাদিক তার প্রার্থীতা প্রত্যাহার পত্র জমা দেন ।
উলেখ্য, ঐক্যফ্রন্ট প্রার্থী সাবেক মন্ত্রী ড. টিআইএম ফজলে রাব্বি চৌধুরী গত ১৯ ডিসেম্বর মারা গেলে ২০ ডিসেম্বর ওই আসনের নির্বাচন স্থগিত করে নির্বাচন কমিশন । পরবর্তীতে ওই আসনে নির্বাচনের তফশিল ঘোষণা করা হয়। আগামী ২৭ জানুয়ারি এ আসনে নির্বাচন অনুষ্টিত হবে। তফসিল মোতাবেক মনোনয়ন দাখিলের শেষ তারিখ ছিল গত ২ জানুয়ারী। গত ৩ জানুয়ারী মনোনয়ন বাছাইয়ে ঐক্যফ্রন্টের প্রার্থী ও গাইবান্ধা জেলা বিএনপির সভাপতি ময়নুল হাসান সাদিক মনোনয়ন পত্র বৈধ ঘেষনা করা হয়। প্রত্যাহারের শেষ তারিখ আজ ১০ জানুয়ারী এবং প্রতিক বরাদ্দ করা হবে ১১ জানুয়ারী।

Check Also

বান্দরবানে ৬ উপজেলায় আ.লীগ, একটিতে বিএনপির বহিষ্কৃত নেতা নির্বাচিত

যমুনা নিউজ বিডি: বান্দরবানের ছয়টি উপজেলায় আওয়ামী লীগের নৌকা এবং আলীকদমে বিএনপির বহিষ্কৃত নেতা স্বতন্ত্র …

Powered by themekiller.com