Home / জাতীয় / গণভবনে যেসব খাবার খেলেন ডাকসুর নবনির্বাচিতরা

গণভবনে যেসব খাবার খেলেন ডাকসুর নবনির্বাচিতরা

যমুনা নিউজ বিডি:   ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) ও হল সংসদ নেতারা গণভবনের নৈশভোজে মোরগ পোলাও খেয়েছেন। মোরগ পোলাওয়ের সঙ্গে ছিল খাসির রেজালা, কাবাব ও মিষ্টি।

এর আগে ছিল বার্গার দিয়ে নাশতা করিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এ বিষয়ে একাধিক নেতা জানান, বিকালে আলোচনা পর্বের আগে বার্গার, কেক আর পানীয় দেয়া হয় নাশতা হিসেবে। তারপর ২৮টি হল সংসদের সহ-সভাপতি (ভিপি) এক মিনিট করে বক্তব্য দেন। এরপর ডাকসু ভিপি বক্তব্য দেন। ডাকসু নেতাদের পর প্রধানমন্ত্রী শেখ হাসিনা বক্তব্য রাখেন।

পরে নৈশভোজে অংশ নেন আমন্ত্রিত নবনির্বাচিত ডাকসু ও হল সংসদ নেতারা। এ সময় প্রথমে মোরগ পোলাও পরিবেশন করা হয়। খাবারের তালিকায় আরও ছিল খাসির রেজালা, কাবাব ও মিষ্টি। খাওয়া শেষে কোমল পানীয়র ব্যবস্থা ছিল।

এর আগে, এদিন দুপুর ২টা থেকেই প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে আসতে শুরু করেন ডাকসু ও হল সংসদের নির্বাচিতরা। বিশ্ববিদ্যালয়ের ১১টি বাসে তারা গণভবনে পৌঁছান।

সবার শেষে বেলা ৩টার দিকে একটি প্রাইভেটকারে গণভবনে পৌঁছান ডাকসু ভিপি নুরুল হক নুর। ওই গাড়িতে ডাকসুর সমাজসেবা সম্পাদক আকতার হোসেনও ছিলেন।

গণভবনের গেটে পৌঁছেই ডাকসুর নবনির্বাচিত জিএস গোলাম রাব্বানীর সঙ্গে কোলাকুলি করেন নুর। এরপর একে একে সাবই ভেতরে প্রবেশ করতে শুরু করেন।

বৃহস্পতিবার সন্ধ্যায় প্রধানমন্ত্রীর একজন বিশেষ সহকারী ফোনে আমন্ত্রণ জানান ডাকসু এবং হল সংসদে নির্বাচিতদের।

প্রসঙ্গত, ১১ মার্চ অনুষ্ঠিত ডাকসু নির্বাচনে ভিপি এবং সমাজসেবা সম্পাদক ছাড়া বাকি ২৩টি পদে জয়ী হয়েছে ছাত্রলীগ। ২৮ বছর পর অনুষ্ঠিত এই নির্বাচনে ব্যাপক কারচুপির অভিযোগ তুলে তা বর্জন করেছে ছাত্রলীগ ছাড়া সবকটি প্যানেল। তারা পুনর্নির্বাচন দাবি করে বিশ্ববিদ্যালয় প্রশাসনকে আলটিমেটাম দিয়েছে।

Check Also

রডের বদলে বাঁশ দেবেন না: রাষ্ট্রপতি

যমুনা নিউজ বিডিঃ বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়-বুয়েট থেকে শিক্ষা সমাপনকারী গ্র্যাজুয়েটদের উদ্দেশে রাষ্ট্রপতি আবদুল হামিদ বলেছে, …

Powered by themekiller.com