Home / সারাদেশ / বগুড়া / গণপরিবহনে যাত্রীসেবা নিশ্চিতে বগুড়ার হাইওয়ে পুলিশের প্রচারণা

গণপরিবহনে যাত্রীসেবা নিশ্চিতে বগুড়ার হাইওয়ে পুলিশের প্রচারণা

ষ্টাফ রিপোর্টারঃ ‘তাড়াহুড়া না করি, নিরাপদে বাড়ি ফিরি’ এই শ্লোগান নিয়ে সরকার ঘোষিত গত ১ সেপ্টেম্বর থেকে গণ পরিবহনে যাত্রীদের পূর্ব নিধার্রিত ভাড়া কার্যকর ও অতিরিক্ত যাত্রী বহন না করা এবং যাত্রীসেবায় মাস্ক ব্যবহার নিশ্চিত করণে ঢাকা-বগুড়া মহাসড়কে হাইওয়ে পুলিশের জন সচেতনতামূলক প্রচারণা কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

বুধবার দুপুরে বগুড়ার শেরপুরে হাইওয়ে পুলিশ ক্যাম্পের উদ্যোগে ঢাকা-বগুড়া মহাসড়কের ধুনট রোড, মির্জাপুরসহ বিভিন্ন এলাকায় গণপরিবহনের যাত্রীদের মাঝে মাস্ক ও সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, হাইওয়ে পুলিশের বগুড়া সিনিয়র সহকারি পুলিশ সুপার রায়হান ইবনে রহমান, শেরপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পের ইনচার্জ কাজল কুমার নন্দী, উপ-পুলিশ পরিদর্শক আশরাফুল ইসলাম প্রমুখ।

কর্মসূচি চলাকালীন হাইওয়ে পুলিশের বগুড়া সিনিয়র সহকারি পুলিশ সুপার রায়হান ইবনে রহমান বলেন, সরকার ঘোষিত গত ১ সেপ্টেম্বর থেকে গণ পরিবহনে যাত্রীদের পূর্ব নির্ধারিত ভাড়া কার্যকর ও অতিরিক্ত যাত্রী বহন না করা এবং চালক, হেলপার ও যাত্রীসেবায় মাস্ক ব্যবহার নিশ্চিত করণে ঢাকা-বগুড়া মহাসড়কের বিভিন্ন স্থানে জনসচেতনমূলক কর্মসূচি অব্যাহত রেখেছি।

তাছাড়া যাত্রীসেবা নিশ্চিত করন, মহাসড়কে থ্রি-হুইলারের যাতায়াত বন্ধ হলেই দুর্ঘটনা অনেকাংশেই কমে আসবে। এ লক্ষে গণপরিবহন ও থ্রি-হুইলার চালকদের মহাসড়কে চলাচলে নিরুৎসাহিত করা হচ্ছে।

Check Also

সুদের টাকা দিতে না পারায় গৃহবধূকে গাছের সঙ্গে বেঁধে নির্যাতন

সিরাজগঞ্জ প্রতিনিধিঃ সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ঋণের সুদ দিতে না পারায় সোমা রানী দাস নামের এক গৃহবধূকে …

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com