Home / সারাদেশ / গণধর্ষণের মামলা আপস, জানে না পুলিশ-ও

গণধর্ষণের মামলা আপস, জানে না পুলিশ-ও

যমুনা নিউজ বিডি: আপস হয়ে গেছে গণধর্ষণের মামলা, অথচ বিষয়টি জানেন না স্বয়ং মামলাটির তদন্ত কর্মকর্তা। হ্যাঁ, এমনই বিস্ময়কর ঘটনা ঘটেছে ঢাকার অদূরে ধামরাইয়ে। ঢাকার ধামরাইয়ে একটি চাঞ্চল্যকর গণধর্ষণ মামলার বিষয়ে খোঁজ নিতে গিয়ে এমনই বিস্ময়কর তথ্য পাওয়া গেছে।

এ বিষয়ে গতকাল মঙ্গলবার মামলার বাদীর সঙ্গে মোবাইলফোনে কথা হলে তিনি বলেন, এ মামলাতো শেষ হয়ে গেছে, আপস হয়ে গেছে। মামলাটি চালাতেও তেমন আগ্রহ নেই। এটা নিয়ে আর লিখেন না।

এদিকে পুলিশও মূল আসামিদের গত দেড় মাসেও গ্রেপ্তার করতে পারেনি। তবে পুলিশ বলছে, তাদের গ্রেপ্তার করতে বিভিন্ন প্রযুক্তি ব্যবহার করা হচ্ছে। বিভিন্ন স্থানে অভিযান চালানো হয়েছে। গ্রেপ্তারে কোন গাফিলতি করা হচ্ছে না। তাদের গ্রেপ্তার করতে অভিযান অব্যাহত আছে।

তবে এ মামলায় আনোয়ার হোসেন নামের এক আসামিকে তরুণীর বন্ধুরা ধরে থানায় সোপর্দ করে। সে এখন জেলহাজতে। কিন্তু আনোয়ারের স্ত্রী বৃষ্টি আক্তারসহ স্বজনরা দাবি করছে, আনোয়ারকে ষড়যন্ত্র করে মামলায় জড়ানো হয়েছে। এদিকে জানা গেছে, তরুণীর বন্ধুরা আসামিদের কাছ থেকে টাকা নিয়ে আপস করার প্রস্তাব দিচ্ছে।

জানা যায়, গত ২ মার্চ মানিকগঞ্জের হরিরামপুরের এক তরুণী তার দুই বন্ধু ধামরাই পৌরসভার আমবাগানের নুর নবীর ছেলে শুভ ও মোহাম্মদ আলীর ছেলে রিফাতের সঙ্গে বেড়াতে যায় উপজেলার শৈলান গ্রামের একটি অনুষ্ঠানে। ওই দিন রাত সোয়া ৮টার দিকে পৌরসভার চন্দ্রাইলের ভাড়াবাসায় ফেরার পথে অপহরণের পর গণধর্ষণের শিকার হন ওই তরুণী। ওই বিষয়ে মামলা করা হয় ৭ মার্চ (মামলা নম্বর ৬)। এতে আসামি করা হয় ধামরাই উপজেলার সোমভাগ ইউনিয়নে দেপাশাই কুড়ালভাঙ্গা গ্রামে কালাচাদের ছেলে বাবু (২৫), ধামরাই ইউনিয়নের শরীফবাগ গ্রামের মৃত হালিম মিয়ার ছেলে রাসেল (২৪) ও একই গ্রামের পলুপাড়ার মোজাফফরের ছেলে আনোয়ার হোসেনকে (২৬)।

এদিকে ইমরান নামের এক ব্যক্তিসহ তরুণীর বন্ধুরা আনোয়ারের বাড়িতে গিয়ে টাকা দিলে জামিনের ব্যবস্থা ও মামলা থেকে নাম বাদ দিয়ে দেওয়া হবে বলে যোগাযোগ করছে বলে জানান আনোয়ারের স্ত্রী বৃষ্টি।

এ বিষয়ে মামলার তদন্ত কর্মকর্তা ধামরাই থানার পরিদর্শক (তদন্ত) কামাল হোসেন বলেন, মূল আসামিরা পলাতক রয়েছে। তাদের ধরতে বিভিন্ন স্থানে অভিযান অব্যাহত আছে। আসামিদের সঙ্গে বাদীর আপসের বিষয়টি জানা নেই।

Check Also

কুলাউড়ায় বিদ্যালয়ের উন্নয়ন কাজে অনিয়মের অভিযোগ

যমুনা নিউজ বিডি: কুলাউড়া উপজেলার কাদিপুর ইউনিয়নের মহতোছিন আলী উচ্চ বিদ্যালয়ের উন্নয়ন কাজে ব্যাপক অনিয়মের …

Powered by themekiller.com