Home / রাজনীতি / খালেদা জিয়াকে ছাড়া নির্বাচন হবে গাজীপুর-খুলনার মতো

খালেদা জিয়াকে ছাড়া নির্বাচন হবে গাজীপুর-খুলনার মতো

যমুনা নিউজ বিডি ঃ বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেছেন, বেগম খালেদা জিয়া ছাড়া নির্বাচন গাজীপুর-খুলনা সিটি নির্বাচনের মতো হয়ে যাবে। তাই আমি বলবো যারা নির্বাচনে যেতে চান তারা আগে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে মুক্তি করার ব্যবস্থা করেন। তাকে নিয়ে নির্বাচনে যাবো। বেগম খালেদা জিয়াকে নিয়ে নির্বাচনে যাবো এবং তাতে বিএনপি বিজয়ী হবে কেউ ঠেকাতে পারবে না।

আজ শনিবার সকালে ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাগর-রুনি মিলনায়তনে এক অনুষ্ঠানে তিনি প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

মির্জা আব্বাস বলেন, বিএনপি কোনো কাপুরুষের দল না। বিএনপি একজন মুক্তিযোদ্ধা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের গড়া দল। বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ১৯৭১ সাল থেকে আন্দোলন-সংগ্রাম করে আসছেন। আর এ কারণেই সরকার প্রতিহিংসায় বেগম খালেদা জিয়া থেকে শুরু করে তৃণমূল পর্যন্ত বিএনপি নেতাকর্মীদের মিথ্যা মামলা দিয়ে জেলে নিয়ে নির্যাতন করছে।

তিনি বলেন, সরকার প্রতিহিংসাবশত দেশনেত্রী বেগম খালেদা জিয়া থেকে শুরু করে তৃণমূল পর্যন্ত বিএনপি নেতাকর্মীদের মিথ্যা মামলা দিয়ে জেলে নিয়ে নির্যাতন করছে। শুনছি এখন নাকি আবার বিএনপি নেতাকর্মীদের লিস্ট করছে। এসব লিস্ট ফিস্ট দিয়ে কাজ হবে না। বিএনপির আন্দোলনে লিস্ট বাতাসে উড়ে যাবে।

সভায় বক্তব্য দেন, বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, সহ স্বনির্ভর বিষয়ক সম্পাদক নিলোফার চৌধুরী মনি, যুবদল ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক গোলাম মওলা শাহীন, ছাত্রদলের সহ সম্পাদক রাজিব আহসান চৌধুরী পাপ্পুসহ আরো অনেকে।

Check Also

কোটা সংস্কার আন্দোলনের প্রতি বিএনপির পূর্ণ সমর্থন

যমুনা নিউজ বিডি ঃ বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, সরকারি চাকরিতে কোটা সংস্কারের …

Powered by themekiller.com