Breaking News
Home / রাজনীতি / খালেদাকে জেলে আটকে রাখতে পারবেন না: ফখরুল

খালেদাকে জেলে আটকে রাখতে পারবেন না: ফখরুল

যমুনা নিউজ বিডি ঃ দেশনেত্রী খালেদা জিয়াকে জেলে আটকে রাখতে পারবেন না, ইতিহাস তা বলে না। হতাশ হবেন না, হতাশাই শেষ কথা নয়। সত্য ও সঠিক পথে আছি। মানুষের জন্য মানুষের পথে আছি। অবশ্যই সফল হব। জনগণই কারাগার ভেঙে তাকে মুক্ত করে আনবে বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। আজ মঙ্গলবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে ৯০ এর ডাকসু ও সর্বদলীয় ছাত্র ঐক্যের নেতৃবৃন্দ আয়োজিত আলোচনা সভায় একথা বলেন মির্জা ফখরুল।

বিএনপি মহাসচিব বলেন, যে জগদ্দল পাথর আমাদের ওপর চেপে বসেছে এটা শুধু খালেদা জিয়া বা তারেক রহমানের সমস্যা নয়, এটা পুরো জাতির সমস্যা। তাই পুরো জাতিকে ঐক্যবদ্ধ করেই এদের সরাতে হবে। নির্বানের ব্যাপারে ফখরুল আবারও বলেন, দেশনেত্রীর মুক্তি ছাড়া আমরা নির্বাচনে যাব না। নির্বাচনে অবশ্যই যাব, কিন্তু লেভেল প্লেইং ফিল্ড হতে হবে। নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন হতে হবে, সংসদ ভেঙে দিতে হবে, সেনাবাহিনী মোতায়েন করতে হবে। আর সবার আগে খালেদা জিয়ারসহ সকল রাজবন্দীকে মুক্তি দিতে হবে।

খালেদা জিয়া কেন জেলে এটা আমরা সবাই জানি মন্তব্য করে বিএনপি মহাসচিব বলেন, তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু সব সময় একটা কথা বলেন, খালেদা জিয়াকে রাজনীতি থেকে বিদায় করতে হবে। এটা সুদূর প্রসারী পরিকল্পনা। খালেদা জনগণের কথা বলেন, গণতন্ত্রের কথা বলেন। সেজন্যই তার বিরুদ্ধে মামলাগুলো সাজানো হয়েছে।

ডাকসুর সাবেক ভিপি ও বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ আমানের সভাপতিত্বে সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবুর রহমান, বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, ৯০-এর ছাত্রনেতা মোস্তাফিজুর রহমান বাবুল, নাজিম উদ্দিন আলম, খোন্দকার লুৎফর রহমান, আসাদুর রহমান আসাদ, হাবিবুল ইসলাম হাবিব, রফিক সিকদার ও শাহজাহান মিয়া সম্রাট প্রমুখ।

Check Also

দেশে গণতন্ত্র নেই বলেই আজ এমন পরিস্থিতি : মির্জা ফখরুল

যমুনা নিউজ বিডি ঃ বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, কোটা সংস্কার আন্দোলনকারিদের প্রতি …

Powered by themekiller.com