Breaking News
Home / খেলাধুলা / ক্যারিবীয় ঝড় থামালেন সাকিব

ক্যারিবীয় ঝড় থামালেন সাকিব

যমুনা নিউজ বিডি: সিরিজ নির্ধারণী ম্যাচে ব্যাটিংয়ে নেমে ঝড়ো সূচনা করেছে সফরকারী ওয়েস্ট ইন্ডিজ। দুই ওপেনার এভিন লুইস আর শাই হোপের ব্যাটিং ঝড়ে খাবি খাচ্ছেন বাংলাদেশের হয়ে বোলিং শুরু করা আবু হায়দার রনি এবং মোহাম্মদ সাইফউদ্দিন। মেহেদী মিরাজও প্রথম ওভারে কিছু করতে পারলেন না। শেষ পর্যন্ত ঝড় থামানোর দায়িত্ব নিজের কাঁধে তুলে নিলেন অধিনায়ক সাকিব। তার অসাধারণ একটা বলে সবচেয়ে গুরুত্বপূর্ণ ব্রেক থ্রু পেল বাংলাদেশ। বোল্ড হয়ে ফিরলেন ১২ বলে ২৩ রান করা শাই হোপ।

হোপের বিদায়ের সঙ্গে ভাঙে ৭৬ রানের ওপেনিং জুটি। যার স্থায়ীত্ব ছিল ৫ ওভার। অন্যপ্রান্তে এভিন লুইস ১৮ বলে ৫০ করে অপরাজিত আছেন।

রাজধানীর মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে সিরিজ নির্ধারণী ম্যাচে টসে জিতে প্রতিপক্ষ ওয়েস্ট ইন্ডিজকে ব্যাটিংয়ে আমন্ত্রণ জানিয়েছেন বাংলাদেশ অধিনায়ক সাকিব আল হাসান। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টানা তিন ম্যাচ একই একাদশ নিয়ে খেলে ফেলল বাংলাদেশ। সিরিজে একটি ম্যাচেও খেলা হলো না রুবেল হোসেন, মোহাম্মদ মিঠুন ও নাজমুল ইসলাম অপুর।

অন্যদিকে একাদশে একটি পরিবর্বতন এনেছে ওয়েস্ট ইন্ডিজ। বাদ পড়েছেন ড্যারেন ব্রাভো। অভিষেক হচ্ছে ২০ বছর বয়সী ব্যাটিং অল-রাউন্ডার শেরফান রাদারফোর্ডের। সিরিজে এখন ১-১ সমতায়।

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল, লিটন দাস, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ, আরিফুল হক, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ সাইফ উদ্দিন, আবু হায়দার, মুস্তাফিজুর রহমান।

ওয়েস্ট ইন্ডিজ একাদশ: এভিন লুইস, শেই হোপ, শিমরন হেটমায়ার, শেরফান রাদারফোর্ড, নিকোলাস পুরান, রভম্যান পাওয়েল, কার্লোস ব্র্যাথওয়েট, ফ্যাবিয়ান অ্যালেন, কিমো পল, শেলডন কটরেল, ওশান টমাস।

Check Also

বঙ্গমাতা গোল্ডকাপ টুর্নামেন্টে শুভসূচনা করেছে বাংলাদেশ

যমুনা নিউজ বিডিঃ গ্যালারিতে `বাংলাদেশ, বাংলাদেশ` স্লোগান। সিরাত জাহান স্বপ্না , মিসরাত জাহান মৌসুমিরা বল …

Powered by themekiller.com