Home / খেলাধুলা / কোহলিকে ভয় পাওয়ার কিছু নেই: জেসন রয়

কোহলিকে ভয় পাওয়ার কিছু নেই: জেসন রয়

যমুনা নিউজ বিডি ঃ ভারত ও ইংল্যান্ডের মধ্যে চলতি সিরিজের দ্বিতীয় টেস্টের আগে ইংরেজ ক্রিকেটার জেসন রয় বলে দিলেন, কোহলিকে নিয়ে তারা ভীত নয়।

ভারতের বিরুদ্ধে সীমিত ওভারের সিরিজে ইংল্যান্ড দলে খেলেন জেসন রয়। তবে ইংল্যান্ডের টেস্ট দলে জায়গা হয়নি তার। এই জেসন রয়ই লর্ডস টেস্টের আগে সোমবার এমসিসি স্পিরিট অফ ক্রিকেট কাউড্রে লেকচার চলাকালে এ কথা বললেন। অনুষ্ঠানে তার সঙ্গে ছিলেন সঞ্জয় মঞ্জেরেকার, মার্ক নিকোলাস এবং আইসিসি সিইও ডেভ রিচার্ডসন। মার্ক জেসনকে প্রশ্ন করেন, তারা কি কোহলিকে ভয় পান। এর উত্তরে জেসন রায় বলেন, না, আমরা কোহলিকে নিয়ে ভীত নই।

জেসন রায় বলেছেন, কোহলি অবশ্যই বড় খেলোয়াড়, সেজন্যই ওর সম্পর্ক সবাই এত কথা বলে। কোহলি দুর্দান্ত অ্যাথলিট, দাপুটে ব্যাটসম্যান এবং মাঠেও ওর আচরণ যথেষ্ট দাপুটে। আমরা ওকে যে কোনোভাবে আউট করার চেষ্টা করি। তাই, মাঠে ওর সম্পর্কে আমরা এত প্রশংসা করতে পারি না।

প্রথম টেস্টে এজবাস্টনে স্মরণীয় ইনিংস খেলেছেন কোহলি। ইংল্যান্ড বোলিং আক্রমণের বিরুদ্ধে কার্যত একার হাতে লড়াই করেন ভারতীয় দলের অধিনায়ক। উইকেটের অন্যপ্রান্ত থেকে সাহায্য তিনি না পাওয়ায় অল্পের জন্য ওই টেস্টে হেরে যায় ভারত।

পুরো ম্যাচে একমাত্র কোহলিকে নিয়েই হিমশিম খেতে হয়েছে ইংল্যান্ড দলকে। প্রথম ইনিংসে সেঞ্চুরি ও দ্বিতীয় ইনিংসে হাফসেঞ্চুরি করে ইংল্যান্ডের মাটিতে সাফল্যের খরা কাটিয়ে স্বমহিমায় উজ্জ্বল হয়ে উঠেছেন কোহলি।

আজ বৃহস্পতিবার লর্ডসে দ্বিতীয় টেস্টে ইংল্যান্ডের মুখোমুখি হবে ভারত। ওই ম্যাচ জিতে সিরিজে সমতা ফেরানোই টিম কোহলির লক্ষ্য।

Check Also

একসঙ্গে বিরল সেঞ্চুরি করতে যাচ্ছেন পঞ্চপাণ্ডব

যমুনা নিউজ বিডি : ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজের প্রথম ওয়ানডতেই গতকাল ক্যারিয়ারের ২০০তম ম্যাচ খেলে ফেলেছেন …

Powered by themekiller.com