Home / নারী ও শিশু / কুমিল্লায় চার বন্ধু মিলে নারী শ্রমিককে ধর্ষণ

কুমিল্লায় চার বন্ধু মিলে নারী শ্রমিককে ধর্ষণ

যমুনা নিউজ বিডি ঃ কুমিল্লায় এক নারী শ্রমিককে চার বন্ধু মিলে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। জেলার বুড়িচং উপজেলার দেবপুর এলাকায় এ ঘটনা ঘটেছে। ধর্ষিতা নারী শ্রমিক (১৭) উপজেলার দেবপুরস্থ একটি ফুটওয়্যার কোম্পানিতে কাজ করতো।

সোমবার বিকেলে ধর্ষিতা বাদী হয়ে চারজনকে আসামি করে থানায় লিখিত অভিযোগ দাখিল করেছে। এ দিকে থানায় অভিযোগ দাখিল করায় ধর্ষক চক্র ধর্ষিতা ও তার পরিবারকে প্রাণনাশের হুমকি প্রদান করছে বলেও নারী শ্রমিক অভিযোগ করেছে।

অভিযোগে জানা যায়, ধর্ষিতা (১৭) জীবিকা নির্বাহ করতে মা এবং ছোট বোনসহ উপজেলার দেবপুর এলাকায় অবস্থিত জিহান ফুটওয়্যার কোম্পানিতে কাজ করতো। সেখানে একটি ভাড়া বাসায় বসবাস করে আসছিল। কর্মস্থলে আসা যাওয়ার পথে হৃদয় নামের এক যুবক তাকে প্রায়ই উত্ত্যক্ত করতো। রবিবার সন্ধ্যায় সে বড় বোনের বাসা ক্যান্টনমেন্ট থেকে দেবপুরে ফেরার পথে গাড়ির জন্য অপেক্ষা করছিল। এ সময় যুবক হৃদয় তাকে দেখে বাসায় পৌঁছে দেয়ার কথা বলে মোটরসাইকেলের পেছনে উঠায়। পরে তাকে জোর পূর্বক দেবপুর এলাকার একটি পরিত্যক্ত বাড়িতে নিয়ে যায়। সেখানে ফোন করে হৃদয় তার আরো তিন বন্ধুকে ডেকে নিয়ে আসে। পরে চার বন্ধু মিলে তাকে ধর্ষণ করে। এ নিয়ে মুখ খুললে তাকে প্রাণে মেরে ফেলবে বলেও হুমকি দেয়া হয়।

এ বিষয়ে বুড়িচং থানার ওসি মনোজ কুমার দে জানান, ধর্ষিতার কাছ থেকে বিস্তারিত জেনেছি। এ ব্যাপারে আইনগত সকল ব্যবস্থা নেয়া হবে। ধর্ষক চক্রকে গ্রেফতারে পুলিশের অভিযান চলছে।

Check Also

হাইকোর্টে প্রার্থিতা ফিরে পেলেন হিরো আলম

যমুনা নিউজ বিডি ডেস্ক : বগুড়া-৪ আসনে স্বতন্ত্র প্রার্থী হিরো আলমের মনোনয়নপত্র গ্রহণ করতে নির্বাচন …

Powered by themekiller.com