Home / সারাদেশ / ঢাকা বিভাগ / কিশোরগঞ্জে জেলা ছাত্রলীগে সাংগঠনিক সম্পাদককে বহিস্কারের প্রতিবাদে বিক্ষোভ মিছিল

কিশোরগঞ্জে জেলা ছাত্রলীগে সাংগঠনিক সম্পাদককে বহিস্কারের প্রতিবাদে বিক্ষোভ মিছিল

যমুনা নিউজ বিডিঃ কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক লুৎফুর রহমান নয়নকে বহিস্কারের প্রতিবাদে ছাত্রলীগের একাংশের নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল ও সভাবেশ করেছে। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় শহরের শহীদ সৈয়দ নজরুল চত্বর থেকে মিছিলটি শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা আওয়ামী লীগের কার্যালয়ে গিয়ে বিক্ষোভ মিছিলটি শেষ হয়।  সেখানে অনুষ্ঠিত সমাবেশে বক্তৃতা করেন সদ্য বহিস্কৃত জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক লুৎফুর রহমান নয়ন, জেলা ছাত্রলীগের সাবেক উপপ্রচার সম্পাদক কাজী আবেদীন সুলাইমান, সাবেক উপপ্রচার সম্পাদক তরিকুল ইসলাম সাদ্দাম, জেলা ছাত্রলীগের সাবেক দফতর সম্পাদক মো. দিদার প্রমুখ।

বক্তারা বলেন, এ বহিস্কারের পিছনে জেলা ছাত্রলীগের সভাপতি সুমন মোল্লা ও সাধারণ সম্পাদক ফয়েজ ওমান খানের হাত রয়েছে। তারা কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যকে ভুল বুঝিয়ে একজন আদর্শবান ও  ত্যাগী ছাত্রনেতা হিসেবে পরিচিত লুৎফুর রহমান নয়নকে বহিস্কার করানো হয়েছে। কোনো প্রকার কারণ দর্শানোর নোটিশ ছাড়াই এ বহিস্কার কোনো ভাবেই মেনে নিবেনা জেলা ছাত্রলীগের নেতাকর্মীরা।

বক্তারা এ ঘটনার জন্যে দায়ী করে জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে কিশোরগঞ্জে অবাঞ্চিত ঘোষণা করে এ প্রতিবাদ সমাবেশ অব্যাহত রাখার ঘোষণা করেন।।  উল্লেখ্য, গত ২ সেপ্টেম্বর তারিখে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক পত্রে জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক লুৎফুর রহমান নয়নকে বহিস্কারাদেশ দেয়া হয়। এতে সংগঠনের নীতি আদর্শ ও শৃঙ্খলা পরিপন্থী কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে জড়িত থাকায় লুৎফুর রহমান নয়নকে বহিস্কার করা হয়েছে বলে জানানো হয়।

Check Also

নৌবাহিনীর কর্মকর্তাকে মারধর : হাজী সেলিমের ছেলের বিরুদ্ধে মামলা

যমুনা নিউজ বিডিঃ নৌবাহিনীর কর্মকর্তা লেফটেন্যান্ট ওয়াসিমকে মারধরের ঘটনায় হাজী সেলিমের ছেলে ইফরান সেলিমসহ ৫ …

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com