Home / সারাদেশ / বগুড়া / কাহালুতে ইউএনও’র তদারকিতে বাস্তবায়ন হচ্ছে টি আর ও কাবিখার কাজ

কাহালুতে ইউএনও’র তদারকিতে বাস্তবায়ন হচ্ছে টি আর ও কাবিখার কাজ

কাহালু প্রতিনিধিঃ বগুড়ার কাহালু উপজেলা নির্বাহী অফিসার মো.মাছুদুর রহমান এর তদারকিতে ২০১৯-২০২০ অর্থ বছরের সাধারণ ও এম পির গ্রামীণ অবকাঠামো রক্ষণাবেক্ষণ টি.আর ও কাবিখার কাজ সঠিক ভাবে বাস্তবায়ন হচ্ছে।

কাহালু উপজেলা পরিষদের কাবিখার ১০টি প্রকল্পের বিপরীতে ৫০.৫৪ মেঃটঃ গম এবং এম পি আলহাজ্ব মোশারফ হোসেন এর কাবিখার ৯টি প্রকল্পের বিপরীতে ৮৮ মেঃটঃ গম বরাদ্দ দেওয়া হয়।

এছাড়াও কাহালু উপজেলা পরিষদের টি আর ১৫টি প্রকল্পের বিপরীতে ১১ লক্ষ ৯৭ হাজার ২”শ ৫ টাকা এবং এম পি আলহাজ্ব মোশারফ হোসেন এর টি আর ৪৬টি প্রকল্পের বিপরীতে ২৫ লক্ষ ৬০ হাজার টাকা বরাদ্দ দেওয়া হয়।

কাহালু উপজেলা বাস্তবায়ন কর্মকর্তা (অতিরিক্ত দায়িত্ব) এইচ এম আশরাফুল আরেফীন জানান, ইউএনও স্যার ও এম পি স্যার আমাকে সঠিক ভাবে প্রকল্পের কাজ দেখে বিল দিতে বলেছেন। তাই উপজেলা বাস্তবায়ন অফিসের উপ-সহকারি প্রকৌশলী মায়িশা মাছুমা মুন এবং আমি করোনার মধ্যেও প্রকল্প দেখে এসে বিল দিচ্ছি।

এ ব্যাপারে কাহালু উপজেলা নির্বাহী অফিসার মো.মাছুদুর রহমান এর সাথে কথা বলা হলে তিনি জানান, উপজেলা পরিষদ ও এম পি মহাদয়ের টি আর ও কাবিখা প্রকল্প সঠিক ভাবে বাস্তবায়নের জন্য করোনা ভাইরাসের মধ্যেও উপজেলা বাস্তবায়ন অফিসের উপ-সহকারি প্রকৌশলী মায়িশা মাছুমা মুন, উপজেলা বাস্তবায়ন কর্মকর্তা (অতিরিক্ত দায়িত্ব) এইচ এম আশরাফুল আরেফীন এবং আমি নিজে ঘুরে ঘুরে প্রকল্প গুলো দেখছি।

Check Also

শিবগঞ্জ থানায় আইন শৃঙ্খলা বিষয়ক মত বিনিময় সভা

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ শুক্রবার বিকালে বগুড়ার শিবগঞ্জ থানা পুলিশের আয়োজনে আইন শৃঙ্খলা বিষয়ক এক মত …

%d bloggers like this:

Powered by themekiller.com