Breaking News
Home / অপরাধ-আদালত / কালীগঞ্জে স্ত্রী হত্যার দায়ে স্বামী গ্রেপ্তার

কালীগঞ্জে স্ত্রী হত্যার দায়ে স্বামী গ্রেপ্তার

যমুনা নিউজ বিডি: ঝিনাইদহের কালীগঞ্জে গৃহবধূ শিউলি খাতুন (৩৫)হত্যা মামলার আসামি তার স্বামী আনিচুর রহমানকে (৩৮) পুলিশ গ্রেপ্তার করেছে। মঙ্গলবার সকালে উপজেলার বড় তালিয়ান সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পাশের বাগান থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) কনক কুমার দাস জানান, বড়ডাউটি গ্রামের সাহেব আলীর ছেলে আনিচুর রহমান যৌতুকের দাবিতে স্ত্রী শিউলি খাতুনকে প্রায়ই শারীরিকভাবে নির্যাতন করত। একই দাবিতে গত মাসের ২৯ ডিসেম্বর বাবার বাড়ির জমি বিক্রি করে টাকা এনে না দেওয়ায় স্ত্রীকে বেদম মারপিট করে। এতে শিউলি খাতুন অসুস্থ হয়ে পড়লেও তাকে হাসপাতালে ভর্তি করেনি স্বামীর পরিবার।

পরবর্তীতে চলতি মাসের ৩ তারিখে গুরুতর অসুস্থ হয়ে পড়লে তার ভাই শামীম তাকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সোমবার (৭ জানুয়ারি) সকালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় নিহতের ভাই বাদী হয়ে ২ জনকে আসামি করে কালীগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করে। মামলা দায়েরের পর অভিযান চালিয়ে আনিচুরকে গ্রেপ্তার করা হয়। এ মামলার অন্য আসামি নিহতের শাশুড়িকে গ্রেপ্তারে অভিযান চলছে।

Check Also

দূর্গম পাহাড়ে স্বেচ্ছাশ্রমে নির্মিত হলো ১০ কি:মি: রাস্তা

আলমগীর মানিক,রাঙামাটি থেকে: সরকারী উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়নকারী প্রতিষ্ঠানগুলোর দৃষ্টির বাইরে থাকা দুর্গমাঞ্চলের ১০ গ্রামের বাসিন্দারা …

Powered by themekiller.com