Home / সারাদেশ / কালকিনির পৌর মেয়রের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগে বিক্ষোভ ও প্রতিবাদ সভা

কালকিনির পৌর মেয়রের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগে বিক্ষোভ ও প্রতিবাদ সভা

যমুনা নিউজ বিডি: মাদারীপুরের কালকিনি পৌরসভার মেয়র মো. এনায়েত হোসেন হাওলাদারের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছেন কাউন্সিলররা।

বৃহস্পতিবার সকাল ১১ টায় কালকিনি পৌরসভার সামনে আট জন কাউন্সিলর এই কর্মসূচী পালন করে। সকালে এলাকাবাসীকে সাথে নিয়ে কালকিনি উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের করেন তারা। মিছিলটি পৌর ভবনের দিকে আসলে পুলিশ তাদের ছত্রভঙ্গ করে দেয়। পরে তারা পৌরসভার সামনের অবস্থান নিয়ে প্রতিবাদ সমাবেশ করেন।

সমাবেশে কাউন্সিলররা অভিযোগ করেন, পৌরসভার মাসিক সভা না করেই জোর করে কাউন্সিলরদের থেকে সাদা কাগজে স্বাক্ষর নিয়ে নিজের ইচ্ছা মতো পৌরসভার অর্থ লুটপাট করছেন মেয়র। গত ১৮ মাস ধরে কাউন্সিলরদের মাসিক ভাতা প্রদানও করা হচ্ছে না পৌরসভার পক্ষ থেকে। এছাড়া পৌরসভায় কর্মরত কর্মকর্তা ও কর্মচারীদের বেতন দেয়া হচ্ছে না ১৬ মাস ধরে। নিজের ইচ্ছা মতো আরো ৪০ জন কর্মী অস্থায়ীভাবে নিয়োগ দিয়ে পৌর মেয়র কোটি কোটি টাকা লুটপাট করছে।

অভিযোগের বিষয়ে এনায়েত হোসেনের বক্তব্যের জন্য পৌরসভায় গিয়েও তাকে পাওয়া যায়নি।

মাদারীপুরের কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোফাজ্জেল হোসেন বলেন, ‘দুইপক্ষ পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন করতে চেয়েছিল আমরা উত্তেজনা দেখে তাদের পৃথকভাবে সড়িয়ে দিয়েছি। অপ্রতিকর পরিস্থিতি নিয়ন্ত্রণে থানা পুলিশের পাশাপাশি জেলার অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

Check Also

কুলাউড়ায় বিদ্যালয়ের উন্নয়ন কাজে অনিয়মের অভিযোগ

যমুনা নিউজ বিডি: কুলাউড়া উপজেলার কাদিপুর ইউনিয়নের মহতোছিন আলী উচ্চ বিদ্যালয়ের উন্নয়ন কাজে ব্যাপক অনিয়মের …

Powered by themekiller.com