Home / সারাদেশ / বগুড়া / কারামুক্ত হলেন কৃষকলীগ নেতা বগুড়া শিবগঞ্জের আমজাদ হোসেন মন্টু

কারামুক্ত হলেন কৃষকলীগ নেতা বগুড়া শিবগঞ্জের আমজাদ হোসেন মন্টু

ষ্টাফ রিপোর্টারঃ হত্যা মামলায় দীর্ঘ প্রায় ৬ মাস কারাভোগের পর কারামুক্ত হলেন জেলা কৃষক লীগের সহ সভাপতি নয়ন সীডস ও পাওয়ার এগ্রো সায়েন্স কোম্পানীর ব্যবস্থাপনা পরিচালক বঙ্গবন্ধু জাতীয় কৃষি পুরস্কার প্রাপ্ত বগুড়া শিবগঞ্জের পিরোব ইউনিয়নের চাপাশী গ্রামের মোঃ আমজাদ হোসেন মন্টু। উচ্চ আদালতের আদেশে বুধবার সন্ধ্যায় তিনি বগুড়ার কারাগার থেকে মুক্তি পান।

এদিকে মোঃ আমজাদ হোসেন মন্টুর কারামুক্তি খবর পেয়ে এলাকার জন প্রতিনিধিসহ বিভিন্ন শ্রেণী পেষার মানুষ ছুটে আসেন কারাগারে। কারাগারের সামনের রাস্তায় তারা অপেক্ষা করতে থাকেন। সন্ধ্যায় মন্টুসহ একই সঙ্গে কারাবরণ করা সবাই বেরিয়ে এলে এক হৃদয় বিদারক দৃশ্যের সৃষ্টি হয়। অনেকেই কারামুক্ত মন্টুকে জড়িয়ে ধরে কান্নায় ভেঙ্গে পড়েন। এরপর তাকে ফুলদিয়ে শুভেচ্ছা জানান এলঅকার জনপ্রতিনিধিসহ বিভিন্ন শ্রেণী পেষার মানুষ।
পিরোব ইউনিয়ন কৃষক লীগের সাধারণ সম্পাদক হযরত আলী জানান, ওই এলাকার একটি শত্রুতামূলক মিথ্যা হত্যা মামলায় গত ২৪ মার্চ মন্টু কোর্ট স্যারেন্ডার করে। এরপর থেকে সে কারাবন্দি ছিলো। তাকে উচ্চ আদালতথেকে জামিন করা হয়। বুধবার সন্ধ্যায় তিনি কারাগার থেকে মুক্ত হলেন। মন্টু এলাকার একজন জনপ্রিয় মানুষ। কৃষিক্ষেত্রে অবদানের জন্য তিনি বঙ্গবন্ধু জাতীয় কৃষি পুরস্কার পেয়েছেন। যে পুরস্কারটি তিনি বঙ্গবন্ধুকন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত থেকে গ্রহণ করেছেন। তিনি বলেন, এলাকার একটি মহল মন্টুর জনপ্রিয়তা ও সুনাম নষ্ট করার জন্য মিথ্যা এই হত্যা মামলায় তাকে আসামী করেছে।

Check Also

শিবগঞ্জের বিহার ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী শাওন কর্তৃক দুর্গাপুজা মন্ডপ পরিদর্শন

রশিদুর রহমান রানাঃ বগুড়ার শিবগঞ্জ উপজেলার বিহার ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী জুলফিকার হাসান শাওন কর্তৃক অত্র …

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com