Breaking News
Home / রাজনীতি / কামাল হোসেন নষ্ট রাজনীতির নব্য কান্ডারী: ওবায়দুল কাদের

কামাল হোসেন নষ্ট রাজনীতির নব্য কান্ডারী: ওবায়দুল কাদের

যমুনা নিউজ বিডি:  গণফোরাম সভাপতি ড. কামাল হোসেনের কড়া সমালোচনা করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ড. কামাল হোসেন নষ্ট রাজনীতির নব্য কান্ডারী।

আজ বৃহস্পতিবার (২৫ অক্টোবর) রাজধানীতে আওয়ামী লীগের নির্বাচনী গণসংযোগে অংশ নিয়ে এসব কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, দুর্নীতি মামলায়, সন্ত্রাসের মামলায় দণ্ডিতদের সঙ্গে ঐক্য করে ড. কামাল হোসেন নষ্ট রাজনীতি-চরিত্রের নব্য কাণ্ডারী হয়েছেন। তিনি রাজনৈতিক ঐক্যের নামে তিনি খুনি-সন্ত্রাসীদের নেতৃত্ব কাধে তুলে নিয়েছেন। তাঁদের রক্ষার চেষ্টা করছেন।

ড. কামালরা সফল হবেন না মন্তব্য করে ওবায়দুল কাদের বলেন, দুর্নীতির মামলায় দণ্ডিত খালেদা জিয়া। আর তাঁর ছেলে তারেক রহমান একুশ আগস্ট গ্রেনেড হামলা মামলায় দণ্ডিত। এসব দুর্নীতিবাজ-সন্ত্রাসীদের সঙ্গে জোট করে কামাল হোসেন ক্ষমতায় যাওয়ার স্বপ্ন দেখছেন। তাদের রক্ষার চেষ্টা করছেন। জনগণ এসব বুঝে। এসব ফন্দি ফিকিরে কাজ হবে না। দুর্নীতিবাজ-সন্ত্রাসীদের স্থান এদেশের রাজনীতিতে আর হবে না।

তিনি বলেন, দেশের সব জায়গায় আজ উন্নয়নের জয়োধ্বনি। শেখ হাসিনার নেতৃত্বে দেশে যে উন্নয়ন হয়েছে সেজন্য জনগণ ফের আওয়ামী লীগকেই ভোট দেবে। এসময় ওবায়দুল কাদের বলে উঠেন, দিকে দিকে কী শুনি, নৌকার জয়ধ্বনি।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ‘বিল বোর্ড ও ব্যানার ফেস্টুন দেখে আগামী নির্বাচনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন দেয়া হবে না। নেতাদের যোগ্যতা দেখে মনোনয়ন দেয়া হবে। বিএনপি দেশে অসুস্থ ধারার রাজনীতি করার জন্য অসুস্থ মানুষের সাথে ঐক্যফ্রন্ট করেছে এই ঐক্যফ্রন্টের কোন ভিত্তি নেই।’

দেশের মানুষ আগামী নির্বাচনে আবারও নৌকা মার্কাকে ভোট দিয়ে ক্ষমতায় আনবে উল্লেখ করে মন্ত্রী বলেন, খালেদা জিয়াকে মাইনাস করতে বিএনপি কামাল হোসেনের সাথে ঐক্য করেছে।

বিএনপি ২১ আগস্ট গ্রেনেড হামলার সাথে জাড়িত জানিয়ে তিনি বলেন, ‘আওয়ামী লীগে কোন বিভেদ নেই সবাই এক সাথে নির্বাচন উপলক্ষে কাজ করবে।’

আগামী নির্বাচন উপলক্ষে বিএনপি দেশে কোন অবৈধ আন্দোলন করলে কঠোর হাতে দমন করা হবে বলেও জানান মন্ত্রী।

Check Also

তৃণমূলের মতামতের ভিত্তিতে প্রার্থী তালিকা চূড়ান্ত করবে সিপিবি

যমুনা নিউজ বিডি: তৃণমূলের মতামতের ভিত্তিতে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থী তালিকা চূড়ান্ত করবে …

Powered by themekiller.com